নাটোরসংবাদ সারাদেশ

বড়াইগ্রামে গ্যাস ট্যাবলেট খেয়ে গৃহবধুর আত্মহত্যা

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামে স্বামীর বাড়িতে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে গৃহবধু হাফিজা খাতুন (২০)। সে উপজেলার আটুয়া গ্রামের হাসান মাসুদের স্ত্রী ও একই গ্রামের আব্দুল হালিমের কন্যা।

স্থানীয় সুত্রে জানা যায়, প্রায় দেড় বছর আগে হাফিজা খাতুন প্রেমের টানে পিতার বাড়ি থেকে নগদ ৮০ হাজার টাকা নিয়ে লুকিয়ে হাসান মাসুদের সাথে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। এ বিয়েতে উভয়ের পিতা-মাতার সম্মতি না থাকায় লুকিয়ে এদিক-সেদিক দিনযাপন করছিল তারা।

বিষয়টি শুনে মাঝগাঁও ইউপি সদস্য বাবলু হোসেন সালিশী সমঝোতায় মেয়ের কাছে থাকা নগদ টাকা সহ স্বামীর বাড়িতে তুলে দেন। কিন্তু পর থেকে হাফিজার শশুর-শাশুড়ী মন থেকে এ বিয়ে মেনে নিতে না পারায় বাড়িতে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। দম্পতির ৬ মাস বয়সী একটি কন্যা সন্তান আছে। গত রোববারও হাফিজার সাথে ঝগড়া-ঝাটি হয় স্বামীর শশুর-শাশুড়ীর সাথে। এক পর্যায়ে তাকে মারধর করা হয়। এর প্রেখিতে অভিমান করে সোমবার সকাল ৭টার দিকে শয়ন ঘরে দরজা আটকিয়ে গ্যাস টেবলেট খায় সে।

সেখান থেকে উদ্ধার করে শশুর বাড়ীর লোকজন নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আনোয়ারম্নল ইসলাম জানান, লাশ ময়না তদন্তর জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। ময়না তদন্তর রিপোর্ট অনুযায়ী পরবর্তীতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button