নাটোর

নানা কর্মসুচির মধ্য দিয়ে নাটোর মুক্ত দিবস পালিত

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নানা কর্মসুচির মধ্য দিয়ে নাটোর মুক্ত দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলমের ও যুদ্ধহত মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আবুল হোসেনের নেতৃত্বে মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরাম-৭১ এর ফুলবাগান কার্যালয় অফিসে জাতীয় পতাকা উত্তোলন ও উপজেলা চত্বরের সামনে অবস্থিত গণকবর স্মৃতিস্তম্ভ্ভে জাতীয় পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় সাবেক এমপি ও জেলা জাতীয় পার্টির সভাপতি মজিবর রহমান সেন্টুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এদিকে নাটোর প্রেসক্লাবের সামনে থেকে জেলা মুক্তিযোদ্ধা সংসদ সাবেক ইউনিট কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যৌথ উদ্যোগে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। নাটোর ও নওগাঁ সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য রত্না আহমেদ ও নাটোর পৌর সভার মেয়র জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ডের আহবায়ক উমা চৌধুরী জলির নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মাদ্রাসা মোড় এলাকায় স্বাধীনতা স্মৃতিস্তম্ভে গিয়ে পুষ্প স্তবক অর্পণ করে। পরে সেখানে তারা একটি আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোর্ত্তজা আলী বাবলু, জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মকসেদ আলী মোল্লা, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ডের সদস্য সচিব মোস্তাক আলী মুকুলসহ মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বিভিন্ন স্থানে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদ জানিয়ে দায়ী ব্যক্তিদের খুজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।এছাড়া স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতা বিরোধীদের সকল অপকর্ম রোধে কাজ করার আহবান জানান তারা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button