নাটোরসংবাদ সারাদেশসারাদেশ

নাটোরে ধর্ষণ মামলার পলাতক আসামী আটক

নাটোর প্রতিনিধিঃ

নাটোরে ধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামী মিজানুর রহমান নামে পুলিশের এক ভুয়া কর্মকর্তাকে আটক করেছে র‌্যাব। আটককৃত মিজানুর রহমান বাগাতিপাড়া উপজেলার চন্দ্রখৈর গ্রামের মৃত আফছার সরকারের ছেলে। গতকাল রোববার রাতে লালপুর উপজেলার গোপালপুরের দাইড়পাড়া এলাকা থেকে তাকে আটক করে র‌্যাবের একটি দল।

র‌্যাব সূত্রে জানা যায়, মিজানুর রহমান ফেসবুকের মাধ্যমে ভিকটিমের সাথে পরিচিত হয়। তিনি ফেসবুক আইডিতে পুলিশের ছবি আপলোড করে নিজেকে পুলিশ সাব-ইন্সপেক্টরের পরিচয় দিতেন। ম্যাসেঞ্জারে কথাবার্তা বলার সময় তিনি বিশ্বাস জমিয়ে কৌশলে ভিকটিমের কিছু গোপন ছবি সংগ্রহ করে শারীরীক সম্পর্কের প্রস্তাব দেয়। ওই কুপ্রস্তাবে ভিকটিম রাজি হয়না। সে সময় তিনি গোপন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ভিকটিমের কাছে থেকে বিভিন্ন সময় এবং বিভিন্ন মাধ্যমে ভিকটিমের কাছে থেকে এক লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেন।

মিজানুর রহমান তার ধারণকৃত গোপন ছবি ফিরিয়ে দেয়ার কথা বলে ১২ মে ভিকটিমের বাড়িতে যান। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করেন এবং তার কাছ থেকে ৫ হাজার টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যান। পরবর্তীতে গোপন ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয়ভিতী দেখিয়ে দু’দফায় ভিকটিমের কাছ থেকে আরও ৩৩ হাজার টাকা নেন।

এরপরও তিনি ভিকটিমের কাছে বিভিন্ন সময় টাকা দাবি করতে থাকলে ভিকটিম নিজে বাদি হয়ে তার বিরুদ্ধে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন। ভিকটিমের এজাহার দায়ের করার পর হতে আসামী মিজানুর রহমান আটক এড়াতে ছদ্মবেশ ধারন করে প্রতিনিয়ত স্থান পরিবর্তন করে আত্নগোপনে চলে যান। র‌্যাব বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল রোববার রাতে লালপুর উপজেলার গোপালপুরের দাইড়পাড়া এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক মিজানকে আটক করে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ধর্ষণ ও প্রতারণা পূর্বক ছদ্দবেশ ধারণ করত, মিথ্যা তথ্য উপাত্ত প্রেরণ করে মানহানিকর তথ্য প্রকাশ করা মামলার একমাত্র এজাহার নামীয় আটককৃত পলাতক আসামী মিজানুর রহমানকে নাটোর জেলার সদর থানায় হস্তান্তর করা হয় বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button