নাটোররাজশাহীরাজশাহী সংবাদ

নাটোরের সিংড়ার সেই প্রতারকের অনিয়ম নিয়ে প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদকঃ

ভয়ংকর প্রতারণার আরেক নাম যেন তুষার এমন আতংকে দিন পার করছেন নাটোর জেলার সিংড়া উপ পজেলার লালর ইউনিয়নের কয়েকটি গ্রামের মানুষ। এই ইউনিয়নের বড় বেলঘরিয়া পরানপুর হরকান মোড়ের গ্রামের মানুষ যেন বিপদ গামি হয়ে পড়েছে তুষারের রষানলে পড়ে। ৭নং লালর উইনিয়নের গ্রাম পুলিশ আব্দুস সোবহান জানান তার হরকান মোড়ে একটি দোকান ঘর রয়েছে সেটি ২ বছরের জন্য লিজের চুক্তি করে পরে জোরপুর্বক ৬ বছরের চুক্তি করেনেয় এই তুষার।

তিনি বলেন আমি এর প্রতিবাদ করতে গেলে সে আমাকে বভিন্ন ভাবে ভয়ভিতি দেখান। বড় বেলঘরিয়া গ্রামের দিন মজুর আইয়ুব আলী বলেন আমি চারদিন লেবারের কাজ করি তুষারের বাড়িতে সেই কাজের টাকাও সে দেয়নি। তিনি বলেন টাকা চাইলে এখন আমাকে ধমক দেয়। পরানপুর গ্রামের হেলুর ছেলে ফজলু বলেন আমার বাবার সাথে জমি নিয়ে বড় ধরনের প্রতারণা করেন এই তুষার। এই নিয়ে গ্রামে শালিস বৈঠকে তাকে দেড়লক্ষ টাকা দিতে বলা হলে সে টাকা না দিয়ে আমাদের উপর নির্যাতন চালান।

তিনি বলেন তুষার আমার বাড়িতে হামলা করে আমাকে বেধড়ক মারধর করেন। জমির সেই টাকা চাইতেগেলে এখন প্রান নাশের হুমকি প্রদান করছেন তুষার । দরিদ্র ফজলু তুষারের রষানলে পড়ে সর্বশান্ত হতে বসেছেন। স্থানিয়রা বলছেন পুর্বে প্রথম আলো পত্রিকায় এই তুষারের অপকর্ম নিয়ে সংবাদ প্রকাশিত হলে সেই সময় দীর্ঘ সময় কারা হাজতে বাস করেন এই তুষার।

এলাকায় দাদনের ব্যবসা করার অভিযোগ ও রয়েছে এই আলোচিত প্রতারকের বিরুদ্ধে। ৭ নং লালরপুর ইউনিয়নের চেয়ারম্যান গনমাধ্যম কর্মীদের জানান এই তুষারের অপকর্মে এলাকা বাসি অতিষ্ঠ হয়ে উঠেছে । তুষারের অপকর্মের কয়েক ডজন অভিযোগ তার নিকট জমা রয়েছে বলে দাবি করেন তিনি । তিনি তুষারের শাস্তি দাবি করে বলেন মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল দেশে এমন ব্যক্তিদের দ্রুত শাস্তির ব্যবস্থা করা দরকার। তুষারের পরানপুরের বাড়িতে অনুসন্ধানে গেলে বেরিয়ে আসে তার ঘরেও রয়েছে দুটি স্ত্রী। ২য় স্ত্রীকে বিয়ে করা নিয়েও রয়েছে নানা অভিযোগ।

অভিযোগ রয়েছে একজন প্রবাসীর স্ত্রীকে নিজের ক্ষমতা দেখিয়ে জোরপুর্বক উঠিয়ে নিয়ে এসে বিয়ে করেন এই প্রতারক তুষার। খবর নিয়ে জানাগেছে এই তুষারের নামে সিংড়া থানাতেও রয়েছে নানা অভিযোগ। স্থানিয়রা বলছেন বি এন পি জোট সরকারের সময়ে গড়ে উঠা এই তুষারের দাপট যেন এখনো বহাল তব্যিয়তেই চলছে। দীর্ঘ সময় সরকারি বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার পর এই সময়ে কিভাবে তিনি প্রতিনিয়ত করছেন প্রতারণা সেটি নিয়ে নানা প্রশ্ন এলাকা বাসির মনে ঘুরপাক খেলেও তার ভয়ে প্রকাশ্যে কেউ মুখখুলতে রাজি নয়। এই ভয়ংকর প্রতারককে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন সিংড়া উপজেলার লালর ইউনিয়নের কয়েকটি গ্রামের মানুষ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button