ঢাকাসংবাদ সারাদেশ

সমাবেশস্থলে যোগ দিচ্ছেন আওয়ামী লীগের নেতা কর্মীরা

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি এবং অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও উন্নয়ন সমাবেশ করছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ। দুপুর ২টায় সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও আজ সকাল ১০টায় মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা।

শনিবার সকালে রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে গিয়ে এ চিত্র দেখা গেছে।

গতকাল শুক্রবার রাতে ২০ শর্তে সমাবেশের অনুমতি দেয় ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি)। এরপর থেকেই মঞ্চ তৈরির কাজ শুরু হয়। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়।

সকাল ১০টার দিকে শেষ হয় মঞ্চ তৈরির কাজ। তারপর থেকে বিভিন্নস্তরের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে থাকে। সকাল ১০টার দিকে সমাবেশ স্থলে আসেন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। সোয়া ১০টার দিকে আসেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। এ সময় বেশ কয়েকটি মিছিল নিয়ে সমাবেশস্থলে আসেন নেতাকর্মীরা।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর বলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা ঢাকার রাজপথ দখল করে রাখবে। দুই কোটি লোকের এ নগরীতে বিএনপির দুই লাখ লোকের মাধ্যমে সরকার পতনের সমাবেশের মাধ্যমেই বুঝা যায় তারা কতটা জনবিচ্ছিন্ন দল।

আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। সংবিধান সমুন্নত রেখে গণতন্ত্রের ধারা বিকশিত করতে আমাদের এ সমাবেশ।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button