ঢাকাসংবাদ সারাদেশ

বিশ্ববিদ্যালয়ের ৫ তলা থেকে পড়ে প্রান গেল শিক্ষার্থীর

মোঃ নাসিম খান, সাভার প্রতিনিধিঃ

সাভারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক-জব্বার হলের ছাদে বৃষ্টিতে ভিজতে গিয়ে পা পিছলে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যূ হয়েছে।

গতকাল (১০ মে) মঙ্গলবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ওই ছাত্রের নাম অমিত কুমার বিশ্বাস। তিনি বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের (৪৫তম আবর্তন) শিক্ষার্থী। শহীদ রফিক-জব্বার হলের আবাসিক ছাত্র। তার বাড়ি খুলনায়।

অমিত সাভার পৌর এলাকার থানা রোডের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের বটতলায় দুপুরের খাবার খান অমিত। এরপর বন্ধুদের সাথে হলে ফেরেন। বেলা আড়াইটার দিকে বৃষ্টিতে ভেজার জন্য হলের ছাদে যান অমিত। এ সময় পা পিছলে ছাদ থেকে পড়ে যান তিনি। পাঁচতলা থেকে পড়ার শব্দ শুনে কয়েকজন শিক্ষার্থী সেখানে যান। তারা বমি করা অবস্থায় অমিতকে পড়ে থাকতে দেখেন। পরে অমিতকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে নেয়া হয়। অবস্থার অবনতি হলে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে নেয়ার পর অমিতের হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যায়। পরে আইসিইউতে নেয়া হলে সেখানেই বিকেল ৫টা ১৮ মিনেটে তার মৃত্যু হয়।

অমিত কুমার বিশ্বাসের মৃত্যূর বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত ) মোহাম্মদ মোমিনুল বলেন, ওই শিক্ষার্থীর লাশ হাসপাতালে রয়েছে। তার মা-বাবা রওনা দিয়েছেন। তারা এলে সিন্ধান্ত নেওয়া হবে শিক্ষার্থী অমিতের লাশের ময়নাতদন্তের বিষয়ে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button