ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

গাজীপুরে তালাবদ্ধ ঘর থেকে মা-ছেলের মরদেহ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তা দায়পাড়া এলাকায় শনিবার বিকেলে তালাবদ্ধ ঘর থেকে ৬ বছর বয়সী ছেলে জিহাদ ও তার মা রুবিনা আক্তারের অর্ধ গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত রুবিনা শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের সিরাজ মিয়ার মেয়ে।

এ ঘটনায় রুবিনার স্বামী ঝুমনকে আটক করা হয়েছে। রুবিনার স্বামী ঝুমন শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের রঙ্গিলা বাজার এলাকায় মায়ের সঙ্গে ভাড়া থেকে স্থানীয় একটি ওয়ার্কসপে কাজ করতেন। তার বাড়ি মুন্সীগঞ্জের বিক্রমপুর থানায়।

শ্রীপুর থানার পরিদর্শক আনিছুর আশেকীন বলেন, মা ছেলের মরদেহ দুটি একে অপরকে জড়িয়ে ছিল। দুটি মরদেহ গলে গিয়েছে, তুলনামূলকভাবে মায়ের চেয়ে ছেলের মরদেহ বেশি গলে গিয়েছে। তবে তাদের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। 

নিহতের বাবা সিরাজুল ইসলাম জানান, বাড়ির মূল ফটকে তালা ছিল, ফোনেও মেয়েকে পাওয়া যাচ্ছিল না। কোথাও না পেয়ে আমার বড় মেয়ে সেলিনা আক্তারকে বাড়ির মূল ফটকের তালা ভেঙে ভেতরে যেতে বলি।

একপর্যায়ে শনিবার বিকেলে কয়েকজন মিলে বাড়ির মূল ফটকের তালা ভেঙে দেখতে পান ঘরের দরজাতেও তালা আটকানো। এরপর ঘরের তালা ভেঙে দেখতে পান জিহাদকে বুকে নিয়ে বসতঘরে খাটের ওপর শোয়া মা রুবিনা আক্তার ও তার ছেলের লাশ। আসছিল পঁচা গন্ধও।

স্থানীয় বাসিন্দা রইছ উদ্দিন বলেন, রুবিনা বা তার পরিবারের সঙ্গে কারো কোনো সমস্যা বা ঝগড়া হয়নি। তাদের পরিবার খুবই শান্ত প্রকৃতির। স্বামীর সঙ্গে কোনো বিরোধ না অন্য কোনো কারণে তাকে হত্যা করা হয়েছে নাকি এটি আত্মহত্যা এর রহস্য উদঘাটন জরুরি। 

শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, বাবার দেওয়া বাড়িতে সন্তান নিয়ে বসবাস করতেন রুবিনা। গত ৪ দিন থেকে মা ছেলের কোনো খোঁজ পাচ্ছিলেন না স্বজনরা। তাদের ঘর ও বাড়ির গেইট বাহির থেকে তালাবদ্ধ ছিল। শনিবার বিকেলে তালাবদ্ধ ঘরের দরজা তার বোন সেলিনা ভেঙে মা ছেলের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। এটা হত্যা বা আত্মহত্যাও হতে পারে।

এছাড়া ঘরের ভেতরে একটি হাজী বিরিয়ানির প্যাকেট পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, বাহির থেকে খাবার এনে তারা খেয়েছে। খাওয়ার পর আত্মহত্যা করতে পারে অথবা কোনো দুর্বৃত্তের বিষক্রিয়ায় তাদের মৃত্যু হতে পারে। তবে মরদেহ দুটি গলিত অবস্থায় উদ্ধার হয়েছে। গায়ে কোনো আঘাতের চিহ্ন নেই।

তিনি আরো জানান, মা ছেলের মরদেহ উদ্ধারের ঘটনার রহস্য জানতে ইতোমধ্যে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে। রুবিনার স্বামী ঝুমনকে আটক করে শ্রীপুর থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে গাজীপুর পিবিআইয়ের একটি টিম বলে জানান। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button