ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

রাত পােহালেই ঠাকুরগাঁওয়ে ভোট- সাংবাদিকদের অনুমতি নিয়ে তালবাহানা

 ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও পীরগঞ্জ পৌরশহরে ইভিএমে প্রথম ভোট অনুষ্ঠিত হবে রাত পােহালেই ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জ প্রথম ধাপে পৌর নির্বাচন ।

শেষ মুহূর্তে সব প্রস্তুতি সম্পন্ন হলেও অজ্ঞাত কারণে জেলার সাংবাদিকদের কোনাে পাসকার্ড ( পর্যবেক্ষণ কার্ড ) দেয়নি জেলা নির্বাচন কর্মকর্তা । এমনকি এই কার্ড নিয়ে নির্বাচন কর্মকর্তার দুর্ব্যবহার অভিযােগে তুলে ক্ষোভ প্রকাশ করেছেন জেলার সংবাদকর্মীরা । জেলার সংবাদকর্মীরা ক্ষোভ প্রকাশ করে জানায় , প্রথম ধাপে জেলার পীরগঞ্জ উপজেলায় পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল ২৮ ডিসেম্বর ।

সরকারের নির্দেশনা অনুয়ায়ী সংবাদকর্মীদের নিজ নিজ প্রতিষ্ঠানে কর্মরত কাগজপত্র জমা দিয়ে পাসকার্ড নেয়ার কথা বললেও অজ্ঞাত কারণে জেলা নির্বাচন অফিসার তা দিতে তালবাহানা করছে । জেলা নির্বাচন অফিসারের কথা অনুয়ায়ী জেলার গুরুত্বপূর্ণ মিডিয়ায় সংবাদকর্মীরা শহরের নির্বাচন অফিসে কাগজপত্র জমা দিলেও এখন নয় পরে দিচ্ছি ‘ বলে তালবাহানা করছে । এতে ক্ষোভ প্রকাশ করেছেন জেলার সংবাদকর্মীরা ।

সংবাদকর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেন , এই প্রথম পাসকার্ড পেতে হয়রানির শিকার হতে হচ্ছে । এখনাে পর্যন্ত কার্ড দেয়নি জেলা নির্বাচন অফিসার । শুধু তাই নয় নির্বাচন অফিসার সংবাদকর্মীদের সাথে দুর্ব্যবহার করেছেন যা কাম্য নয় । এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার জিলহাস উদ্দিন বলেন , আমি অনেক কাজে ব্যস্ত রয়েছি । আমি কি কার্ড নিয়ে পরে থাকবাে । সময় পেলে দিবাে বলে তিনি এবিষয়ে আর কোন কথা বলতে রাজি হয়নি । এ প্রসঙ্গে জেলা প্রশাসক ড . কেএম কামরুজ্জামান সেলিম জানান , পাশকার্ড দেয়ার বিষয়টি আমার নয় । এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার ভাল জানেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button