দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ

রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার (২ মে ) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন জেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৩ জন এবং সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে ২ জন সহ মোট ৭ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এবার চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ সরদার। তিনি ঘোড়া প্রতীক পেয়েছেন এবং এই একই পদে দুর্গাপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ পেয়েছেন মোটর সাইকেল প্রতীক। ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের মন্ডল টিউবওয়েল প্রতীক, মোসাব্বের সরকার জিন্নাহ টিয়া প্রতীক ও শ্রমিক লীগ নেতা শামীম ফিরোজ তালা প্রতীক পেয়েছেন।

এ ছাড়াও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম ফুটবল প্রতীক এবং সাবেক ইউপি সদস্য কোহিনুর বেগম কলস প্রতীক পেয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে প্রতীক বরাদ্দের পর প্রার্থী ও প্রার্থীর কর্মী-সমর্থকরা প্রতীক সম্বলিত ব্যানার ফেস্টুন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে শুভেচ্ছা ও দোয়া কামনা করেছেন।

দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার স্বীকৃতি প্রামানিক বলেন, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় দফায় অনুষ্ঠিত হবে দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন। ইতিমধ্যে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়ে গেছে। এই নির্বাচনের প্রচার-প্রচারণা শেষ হবে আগামী ২০ মে মধ্যরাতে। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২১ মে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button