বগুড়াসংবাদ সারাদেশ

বগুড়ায় দুই ট্রাকের ধাক্কায় নিহত চার

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার আদম দীঘিতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে আরেক ট্রাকের ধাক্কায় চালক ও হেলাপর সহ ৪ জন নিহত হয়েছে। শনিবার ভোররাতে নওগাঁ-বগুড়া মহাসড়কের আদম দীঘির মুরইল বাজারের ব্রিজের পাশে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাক চালক ঢাকার কামরাঙ্গীচরের গাফফারের ছেলে বাদন মিয়া, একই এলাকার হেলপার জামাল উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম, নওগাঁর সাপাহার মাস্টার পাড়ার আমজাদ হোসেনের ছেলে রাফিকুল ইসলাম ও নওগাঁর দয়ালের মোড় এলাকার ওমর আলীর ছেলে মোস্তাক আলী।

স্থানীয়রা বলেন, ভোররাতে মহা সড়কের আদম দীঘির মুরইল বাসস্ট্যান্ডের পূর্ব পাশে খাড়ীর ব্রিজের কাছে মালবাহী ট্রাকের মেরামতের কাজ করছিল ট্রাক চালক ও মালিক মোস্তাক আলী। এ সময় ঢাকা থেকে নওগাঁ গামী আরেকটি মালবাহী ট্রাক যাওয়ার পথে দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ট্রাক চালক দাদন মিয়া ও যাত্রী রকিবুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। অপর ২জনকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে, মারা যায় ট্রাক মালিক মোস্তাক এবং হেলপার সাইফুল ইসলাম।

আদমদিঘী থানার ওসি রেজাউল জানান, মর্মান্তিক এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই ২জন এবং হাসপাতালে ২জন মারা গেছেন। দুর্ঘটনা কবলিত ট্রাক ২টি আটক করা হয়েছে, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button