ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জে দুই নারী সহ আটক ৩ মাদক কারবারী

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থেকে আন্তনগর ট্রেনে করে রাজধানী ঢাকায় নিয়ে যাওয়ার সময় ৭০ বোতল ফেন্সিডিল সহ দুই নারী ও এক পুরুষকে আটক করেছে থানা পুলিশ। রবিবার সকাল ৯ টার দিকে পীরগঞ্জ রেল ষ্টেশন প্ল্যাাটফর্ম থেকে তাদের আটক করা হয়েছে ।

পীরগঞ্জ এস আই রতন জানান, সোর্স মারফত তারা জানতে পারেন মাদক কারবারীরা রবিবার সকালে ঢাকা গামী আন্তনগর ট্রেনে করে রাজধানী ঢাকায় ফেন্সিডিল নিয়ে যাওয়ার জন্য পীরগঞ্জ রেল ষ্টেশনে অপেক্ষা করছে। সে তথ্য মতে ষ্টেশন এলাকায় অভিযান চালায় পুলিশ।

এ সময় ষ্টেশনের প্ল্যাটফর্মে অপেক্ষমান সন্দেহ ভাজন দুই নারীর ব্যাগ তল্লাসী করে ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।আটক করা হয় ওই দুই নারী সহ তিন জনকে। আটককৃতরা হলেন, রানীশংকৈল উপজেলার রামরাই হাজেরাদিঘি গ্রামের আলাউদ্দীনের ছেলে রানা ইসলাম, রানা ইসলামের স্ত্রী ময়না বেগম এবং একই এলাকার আরিফুলের স্ত্রী পারভিন আকতার। তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

সুত্র জানায়, আককৃতদের থানায় আনা হলে ওই দুই নারীর কোলে থাকা দুই শিশু কান্না ভেঙ্গে পড়ে। শিশুদের সাথে তার মায়েরাও কান্না করতে থোকে। এ সময় থানায় কান্নার রোল পড়ে যায়।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীন আলম জানান, শিশু সহ দুই নারী ও এক পুরুষকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button