চাপাই নবাবগঞ্জচাপাইনবাবগঞ্জসংবাদ সারাদেশ

যুবলীগ নেতা হত্যা মামলায় পৌর মেয়র কারাগারে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে সাবেক যুবলীগ নেতা এবং সাবেক পৌর কাউন্সিলর খাইরুল আলম জেম হত্যা মামলায় উচ্চ আদালতে জামিন পাওয়া প্রধান আসামী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক নির্মলেন্দু দাশ এই আদেশ দিয়েছেন।

পাবলিক প্রসিকিউটর (পিপি) নাজমুল আজম এবং আসামী পক্ষের আইনজীবী অ্যাড. নজরুল ইসলাম বলেন, জেম হত্যা মামলার প্রধান আসামী আদালতে আত্নসমর্পণ করে জামিনের আবেদন করেন। পরে আদালত বিচার বিশ্লেষণ করে জামিন বাতিল করে কারগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

জেম হত্যা মামলার ৪৮ জন আসামীর মধ্যে ৩৪ জন আসামী উচ্চ আদালতে জামিন নেয়। গত ৩০ মে উচ্চ আদালতে জামিন পাওয়া ৩২ জন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। পরে আদালত ২৬ জনকে জামিন এবং ৬ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। হত্যাকান্ডের ঘটনায় ৫ জন আসামী ১৬৪ ধারায় জবান বন্দিতে ১২ জন আসামীর সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

গত ১৯ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জের উদয়ন মোড় এলাকায় ইফতারির বাজার করার সময় খাইরুল আলম জেমকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করা হয়। পরে সদর হাসপাতালে তার ‍মৃত্যু হয়। হত্যাকাণ্ডের ৩ দিন পর গত ২২ এপ্রিল খাইরুল আলম জেমের বড় ভাই মনিরুল ইসলাম বাদী হয়ে সদর থানায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র, ২ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ ৪৮ জনকে আসামি করে মামলা দায়ের করে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button