সংবাদ সারাদেশসারাদেশ

ময়মনসিংহে ছোট ভাইয়ের লাঠির আঘাতে নিহত বড় ভাই 

ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইলে তালগাছের মালিকানাকে কেন্দ্র করে সহোদর ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই জসিম উদ্দিন নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউপির নিজ বানাইল গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত জসিম উদ্দিন একই গ্রামের মৃত আ. গফুরের ছেলে। পরিবারের অভিযোগ জসিম উদ্দিনকে প্রকাশ্য দিবালোকে বাঁশের লাঠি দিয়ে আঘাত করায় মৃত্যু হয়েছে।

জানা যায়,  জসিম উদ্দিনের ৩ ভাইয়ের মধ্যে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। মঙ্গলবার দুপুরে বাড়ির পুকুর পাড়ের অবস্থিত তালগাছের শুকনো ডাগোয়া (কাণ্ড) পাড়তে যায় জসিম উদ্দিনের পুত্রবধূ শরীফা আক্তার। এতে বাধা প্রদান করেন বাহার উদ্দিনের স্ত্রী সোমা আক্তার।

পরে বিষয়টি নিয়ে দুপক্ষের মধ্যে তুমুল বাকবিতণ্ডার সৃষ্টি হয় একপর্যায়ে ছোট ভাই বাহার উদ্দিনের হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে বড় ভাই জসিম উদ্দিনের মাথায় আঘাত করে।

এতে জসিম উদ্দিন গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন এসময় স্থানীয়রা জসিম উদ্দিনকে উদ্ধার করে দ্রুত নান্দাইল উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের ছেলে আজিজুল ইসলাম বলেন, বাড়িতে একা পেয়ে তারা আমার বাবাকে বাঁশের লাঠি দিয়ে স্পর্শকাতর জায়গায় আঘাত করে হত্যা করেছে। আমি খুনীদের দ্রুত গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

অপরদিকে ঘটনার পর থেকে বাহার উদ্দিনসহ তার পরিবারের লোকজন বাড়ি ছাড়া রয়েছে। নান্দাইল মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। 

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ বলেন, ভাইদের মধ্যে গোলযোগ ছিল বলে জানতে পেরেছি। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর বিষয়টি জানা যাবে। এছাড়া বিষয়টি খতিয়ে দেখছি বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button