রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মহানগর গেয়েন্দা পুলিশের অভিযানে ফেনসিডিলসহ রনি আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী নগরীতে কাজলায় অবস্থিত বার্লিন ফাস্টফুডের মালিকের ছেলে রনি ২৭ কে ফেনসিডিলসহ আটক করেছে মহানগর গেয়েন্দা শাখার ডিবির একটি দল।

আজ ২৭ মে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আদালতের আদেশে জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে গত বুধবার দুপুর আড়াইটার দিকে নগরীর মতিহার থানাধিন চৌদ্দপাই এলাকার নিজ বাড়ি থেকে রনিকে ১৩ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে ডিবি পুলিশের এসআই মো. আব্দুর রহমান ও তার সাথে থাকা সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত রনি কাজলা মোড়ে অবস্থিত বার্লিন ফাস্টফুডের মালিক নবির ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন মতিহার থানার ডিউটি অফিসার এসআই কাজল রেখা। এ ব্যপারে গ্রেফতারকৃত রনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাছাড়া যত দিন যায় তত পুরো মতিহার আর কাটাখালি থানা এলাকায় মাদকের কারবার বেড়ে যায়। হাত বাড়ালেই যেন মিলছে মাদকের ছড়াছড়ি। র‌্যাব ও ডিবি পুলিশের অভিযানে মাঝে মধ্যে ফেনসিডিল, ইয়াবা, হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার হলেও থানা পুলিশের তেমন কোন উল্লেখ যোগ্য অভিযান নেই। তবে থানা পুলিশ মাদকসহ কাউকে গ্রেফতার করেনা এমনটি বলা যাবেনা।

স্থানীয়দের অভিযোগ মতিহার থানার অসাধু কিছু পুলিশের সাথে দেনদরবারের মধ্যে দিয়েই চলছে মতিহারে মাদকের রমরমা কারবার। চিহ্নিত, পেশাদার ও একাধিক মাদক মামলার আসামীরা দাপটের সাথেই চালাচ্ছে মাদকের কারবার। আর তাদেরই কাছ থেকে মাদক ক্রয় করে আসার পথে মাদক কারবারীদের দেয়া তথ্যেই গ্রেফতার হচ্ছে মাদক সেবীরা।

আবার বেশি মুনাফার আশায় নতুন নতুন মাদক কারবারীর জন্ম হচ্ছে। এমনি একজন নতুন মাদক কারবারীর নবির ছেলে রনি। বর্তমানে এক বোতল ফেসসিডিলের দাম ২২০০ টাকা। আর এই মাদকের টাকা যোগাড় করতে নিত্য নতুন অপকর্ম ঘটছে গোটা নগর জুড়ে। পাড়া মহল্লায় ব্যপক হারে বেড়েছে চুরি ছিনতাই। খোঁজ নিলে দেখা যাবে এসব অপকর্মের সাথে জড়িতরা সবাই মাদকাশক্ত।

এ ব্যপারে জানতে আরএমপি পুলিশের আর তৎপরতা ও কাজের গুরুত্ব বাড়াতে হবে তাই বলেছেন পুলিশ কমিশনার ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button