কুমিল্লা

জীবনের শেষ বয়সে বিয়ে করলেন আইনজীবী

কুমিল্লা প্রতিনিধিঃ

জীবনের শেষ বয়সে এসে এবার বিয়ে করলেন কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও প্রবীণ আইনজীবী ইসমাইল হোসেন, তার বয়স ৯৩ বছর। 

গতকাল সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে বিয়ে করেন তিনি। ইসমাইল হোসেন জেলা আইনজীবী সমিতির পাঁচবারের সভাপতি নির্বাচিত হন। তার পাঁচজন ছেলে রয়েছে। বিয়েতে ৫০ জনের মতো বরযাত্রী উপস্থিত ছিলেন। পাত্রীর বাড়ি কুমিল্লা নগরীর দেশওয়ালীপট্টিতে। পাত্রীর বয়স ৪০ বছর। আইনজীবী ইসমাইল হোসেনের বাড়ি আদালতের কাছেই।

এদিকে ইসমাইল হোসেনের বিয়ের ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। তবে অনেকে বিষয়টিকে ইতিবাচকভাবে দেখছেন। নিঃসঙ্গতাবোধ থেকে তিনি বিয়ে করেছেন বলে অনেকের ধারণা। কারণ তার প্রথম স্ত্রী মারা গেছেন। 

এর আগে ৬৭ বছর বয়সে বিয়ে করে আলোচনায় আসেন সাবেক রেলমন্ত্রী কুমিল্লা চৌদ্দগ্রামের এমপি মুজিবুল হক। তবে ঐ বিবাহটি ছিল মন্ত্রীর একমাত্র বিয়ে। মন্ত্রীর ঐ বিবাহ নিয়ে বেশ আলোচনার ঝড় উঠেছিল।

কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ জানান, সিনিয়র আইনজীবী  ইসমাইল হোসেনের বিয়ের বিষয়টি শুনেছি। স্ত্রী মারা যাওয়ার পর তিনি একাকিত্ব দূর করতে এই বিয়ে করতে পারেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button