ঈশরদীপাবনা

ঈশ্বরদীতে পুলিশের সোর্স ইমরান এখন আতঙ্ক

ঈশ্বরদী থেকে সৌরভ কুমার দেবনাতঃ

ঈশ্বরদীতে পুলিশের সোর্স ইমরান  এখন সাধারণ মানুষের মূর্তিমান আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে । অভিযোগ রয়েছে  ঈশ্বরদী থানা পুলিশের কতিপয় পুলিশের আশ্রয়-প্রশ্রয়ে এখন সে অপ্রতিরোধ্য হয়ে উঠেছে ।

 অভিযোগ রয়েছে সাধারণ মানুষকে জিম্মি করে গ্রেফতারের ভয় দেখিয়ে মোটা অঙ্কের অর্থ বাণিজ্য সহ  পুলিশের সোর্স পরিচয়ের অন্তরালে মাদক ব্যবসা পরিচালনার সাথে জড়িত তিনি । এই উপজেলায়  নানা অপকর্মের অভিযোগ আছে তার বিরুদ্ধে । অনুসন্ধানে  জানা যায় , বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীর কাছে থেকে মাসোহারা অবৈধ সিন্ডিকেটের নানা অবৈধ কর্মকান্ডের হোতা এই পুলিশের সোর্স ।

জানা গেছে ইমরান উপজেলা উমিরপুর এলাকার রিয়াজ শেখের ছেলে । সূত্র জানায়, নিয়ম অনুযায়ী যে কোন সোর্স-এর পেশাৱ পরিচয় গোপন রাখার কথা । কিন্তু বর্তমানে তা বিপরীতে পরিনত হয়েছে । নিজের প্রভাব বিস্তারে যেন সোর্সরা মেতে উঠেছে প্রতিনিয়তই। পুলিশের গাড়িতে প্রকাশ্যে চলাফেরা করা ছাড়াও পুলিশকে পুঁজি করে সাধারন মানুষকে ভয় দেখানোর অভিযোগ ও রয়েছে এই  ইমরানের বিরুদ্ধে অহরহ ।

আর তাকে কোন মাদক কারবারিরা মাসোহারার  টাকা না দিলেই পুলিশ দিয়ে গ্রেফতারের অভিযান করানোর ভয় দেখায় এই ইমরান । জানতে চাইলে  ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) নাসির উদ্দিন সংবাদ চলমান কে  বলেন , ইমরান নামে আমাদের কোন পুলিশের সোর্স নেই ।সোর্স পরিচয় দিয়ে কেউ চাঁদাবাজি করলে , তার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই সুনাম ধন্য পুলিশ কর্মকর্তা  ।

কারো নিকট এমন কোন তথ্য থাকে সঙ্গে সঙ্গে পুলিশকে জানালে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে । এই বিষয়ে পুলিশের সোর্স ইমরান সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন এইসব অনলাইন পত্রিকায়  নিউজ করে আমার কিছুই করতে পারবেন না ।

খেলার শখ থাকলে মাঠে নামেন দেখবো কার কত জোর আছে। ইমরানের এমন মন্তব্যে ফুঁসে উঠেছে সাংবাদিক সমাজ। একজন চোরা কারবারি হিসেবে পরিচিত ব্যক্তি কিভাবে একজন সাংবাদিকের সাথে চেলেঞ্জ ছুড়েদিতে পারে তার পেছনে রয়েছে কারা সেটির সন্ধান করে তাদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন সাংবাদিক বৃন্দ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button