ঈশরদীসংবাদ সারাদেশসারাদেশ

ঈশ্বরদীতে নিজের মেয়েকে ধর্ষণে বাবা আটক

ঈশ্বরদী প্রতিনিধিঃ

পাবনার ঈশ্বরদীতে নিজের মেয়েকে প্রায় এক বছর ধরে ধর্ষণ করছে এক বাবা। এই ঘটনার বিষয় এক পর্যায়ে তার মাকে জানালে মেয়েকে মারধর শুরু করে। এক পর্যায়ে এলাকাবাসীর সামনেই বাবা কর্তৃক মেয়েকে ধর্ষণের বিষয়টি সবাই জানলে এলাকাবাসী তাকে ধরতে গেলে সে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায় এবং মেয়ের মা থানায় মামলা দায়ের করলে ওই ধর্ষক বাবাকে আটক করেন ঈশ্বরদী থানার পুলিশ। আটককৃত ব্যক্তি উপজেলা সদরের মশুরিয়া পাড়া এলাকার ফজলুল হকের ছেলে লোকমান হক।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে যে, বাড়িতে মেয়ের মা, না থাকাই মেয়েকে একা পেয়ে জোড় করে সে ধর্ষণ করতো। কাউকে না বলার জন্য মেয়েকে ভয় দেখাতো। এর মধ্যে এক আত্মীয় বাড়িতে মেয়েকে নিয়ে ঘুরতে গেলে সেখানেও মেয়েকে ধর্ষণ করে তার বাবা। এছাড়াও মামলার বাদী জানায়, ২০০৮ সালে তার সাথে লোকমান হকের বিয়ে হয়। সংসার জীবনে তার দুইটি মেয়ে সন্তান জন্ম লাভ করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানায়, বাবা তার মেয়েকে ধর্ষণ করছে এই ঘটনা খুবই লজ্জাজনক। আমি মনে করি বর্বরতার যুগকেও হার মানিয়েছে। ধর্ষণের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরও জানায়, ধর্ষণের নমুনা সংগ্রহে ডাক্তারি পরীক্ষার জন্য ওই মেয়েকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রোববার দুপুরে আদালতে ১৬৪ ধারায় সে জবানবন্দী দিয়েছেন বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button