সংবাদ সারাদেশ

পাওনাদারের বাসা থেকে দেনাদার ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধায় পাওনাদারের বাসা থেকে দেনাদার ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করছে পুলিশ। শনিবার দুপুরে গাইবান্ধা জেলা শহরের খানকা শরীফ সংলগ্ন নারায়নপুর এলাকায় মাসুদ রানার বাসা থেকে এই লাশ উদ্ধার করা হয়।

 নিহত দেনাদার হাসান আলী জেলা শহরের থানাপাড়া এলাকার হজরত আলীর ছেলে। এই ঘটনায় জরিত সন্দেহে মাসুদ রানাকে আটক করা হয়েছে। এলাকাবাসী জানায়, সুদের টাকার জন্য হাসান আলীকে এক মাস ধরে নিজ বাসায় আটকে রাখেন মাসুদ রানা।

হাসান আলীর স্ত্রী বিথী বেগমের গত ৬ মার্চ অভিযোগের প্রেক্ষিতে, এসআই মোশারফ ও আসাদ ওই বাড়ি থেকে হাসান আলীকে থানায় নিয়ে আসে। এ নিয়ে সদর থানায় সালিসও হয়। সালিস শেষে পাওনাদার মাসুদ রানার জিম্মায় হাসান আলীকে হস্তান্তর করা হয়। মাসুদ রানার স্ত্রী রেহেনা পারভীন জানান, তখন থেকেই দেনাদার হাসান আলী আমাদের বাসায় আছে। আজ সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় ঘরের দরজা বন্ধ পাওয়ায় বাথরুমের ভেন্টিলেটর দিয়ে দেখতে পাই হাসান আলী ঝুলে আছে। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

গাইবান্ধা সদর থানার ওসি মো. মাহফুজার রহমান জানান, সকালে শহরের খানকা শরীফ সংলগ্ন নারায়ণপুর এলাকায় মাসুদ রানার বাসায় একটি লাশ ঝুলে রয়েছে বলে পুলিশকে খবর দেয়া হয়। দুপুর ১২টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। লাশ উদ্ধার করা হয়েছে।

তবে হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button