আন্তর্জাতিক

কলকাতায় বন্ধ ফ্ল্যাট থেকে ভাই-বোনের লাশ উদ্ধার

সংবাদ চলমান ডেস্কঃ

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার দমদম ক্যান্টনমেন্টের মহেন্দ্র কলোনি এলাকার একটি আবাসিক ভবন থেকে ভাই বোনের জোড়া লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- অনিকেত বন্দ্যোপাধ্যায় (৪০) ও দেবদ্যুতি বন্দ্যোপাধ্যায় (৩৭)।

পুলিশ জানিয়েছে, প্রায় ছয় বছর ধরে তারা ওই ফ্ল্যাটে ভাড়ায় থাকতেন। সম্পর্কে তারা ভাই-বোন। বিভিন্ন সময়ে নানা বিষয়ে এলাকায় ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন তারা।

এ কারণে তারা আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা পুলিশের।

তবে ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর কারণ জানা যাবে। পুলিশ ফ্ল্যাটের মালিককে জিজ্ঞাসাবাদ করছে।

পুলিশ জানিয়েছে, দরজা ভেঙে ফ্ল্যাটে ঢুকে তারা দেখেন, একটি ঘরের মেঝেতে পড়ে রয়েছে অনিকেতের দেহ। ওই ঘরেরই সিলিং থেকে ঝুলছিল দেবদ্যুতির দেহ। দুটি দেহেই পচন ধরেছিল।

গত দুদিন ধরে তাদের বাইরে দেখা যায়নি বলে জানিয়েছেন আবাসনের বাসিন্দারা।

স্থানীয়রা জানিয়েছেন, ওই ফ্ল্যাটে তাদের সঙ্গে এক বৃদ্ধা নারীও থাকতেন। তাকে নিজেদের মা বলে পরিচয় দিতেন দুই ভাই-বোন। ফ্ল্যাটের কারোর সঙ্গেই তারা কথা বলতেন না।

দুই বছর আগে ওই নারী পাড়ার ক্লাবে এসে অভিযোগ জানান, তাকে মেরে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে। বিষয়টি থানায়ও জানানো হয়েছিল।

পরে জানা যায়, ওই নারী তাদের গৃহকর্মী ছিলেন। দুই ভাই-বোন শেয়ারের ব্যবসা করতেন বলে জানিয়েছিলেন। ওই নারীর বেতনের টাকা তাকে না দিয়ে শেয়ারে খাটিয়ে বেশি টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তারা। পরে তিনি টাকা চাইতে গেলে তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। পরে পুলিশ বিষয়টির সমাধান করে।

এছাড়া বাজারেও তাদের অনেক দেনা ছিল। তার ফ্ল্যাটের মালিক হ্যারিস রাধাকৃষ্ণন জানিয়েছেন, গত কয়েক মাস ধরে তারা বাড়ি ভাড়াও দিতে দেননি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button