আন্তর্জাতিক

আগামী ২৮/২৯ মার্চ ধর্মঘটের ডাক দিয়েছেন বামফ্রন্ট

মনোয়ার ইমাম,কলকাতাঃ

কেন্দ্রীয় সরকার ও পশ্চিম বাংলা সরকারের ব্যর্থ সাধারণ মানুষের জন্য নিত্যপ্রয়োজনীয় জিনিস পত্রের দাম ও মূল্য হ্রাস করতে আগামী (২৮/২৯, মার্চ) বামফ্রন্টের ডাকে সাধারণ ধর্মঘটের ডাক দিয়েছেন।

সারা দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বৃদ্ধি ও প্রেট্রোল ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সমস্তো বামপন্থী রাজনৈতিক দলের পক্ষ থেকে সাধারণ ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। সেই সঙ্গে শান্তি পূর্ন ভাবে সাধারণ ধর্মঘট কে সাফল্যে করার জন্য সারা ভারতের নাগরিকদের কাছে আবেদন জানিয়েছেন।

এই সাধারণ ধর্মঘট সফল করার জন্য দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মগরাহাট পশ্চিমের উস্হি এরিয়া কমিটির ডাকে সাড়া দিয়ে একটি বৈঠক অনুষ্ঠিত হয়।

এই সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ চব্বিশ পরগনা জেলা কমিটির সদস্য কমরেড শ্রী তুষার ঘোষ ও দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ডি ওয়াই এফের সাধারণ সম্পাদক শ্রী সোমনাথ ঘোষ ওরফে বাপ্পা ঘোষ, এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা কমিটির সদস্য কমরেড শাহনাজ মোকামী ওরফে মিন্টু মোকামী, এবং উস্হি এরিয়া কমিটির সভাপতি ও কৃষক কমিটির সভাপতি কমরেড মুজাহিদ কবির শিরোয়ানী, এবং কমরেড সব্যসাচী গাজী, ও কমরেড সাদাব হোসেন কাজী, কমরেড আবুল বাসার মিস্ত্রি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button