দূর্গাপুর

দুর্গাপুরে হাবিল দম্পত্তির রষানলে নিরীহ যুবক

স্টাফ রিপোর্টার:

দুর্গাপুরের ঝালুকা ইউনিয়নের কালুপাড়ার হাবিল দম্পত্তির রষানলে পড়ে এক যুবকের লক্ষাধিক টাকা খোয়া গেছে। এই নিয়ে সেই যুবক দুর্গাপুর থানায় অভিযোগও করেছেন।

ঘটনার বিবরণে জানা যায়, ঝালুকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইনালের ভাগিনা হাবিলের ৩য় স্ত্রী রওশনারা বেগম ও হাবিল কিছুদিন পুর্বে একই থানার ইউসুফপুর এলাকার ব্রাক ব্যাংকে চাকরি করা এক যুবক কে পালসার মোটর সাইকেল দেওয়ার কথা বলে ১ লক্ষ টাকা গ্রহণ করেন। টাকা গ্রহণ করলেও গাড়ি না দিয়ে বিভিন্ন টাল বাহানা করে আসছিল এই দম্পত্তি।

অবশেষে সেই মোটর সাইকেলটি সেই যুবক কৌশলে নিজের নিয়ন্ত্রনে নিলেও সেই গাড়ির কাগজ আটক করে নিজের বলে দাবী করছেন এই প্রতারক দম্পত্তি। এই নিয়ে একাধিকবার দুর্গাপুর থানায় এই হাবিল ও তার স্ত্রীকে ডাকা হলেও হাবিল উপস্থিত হননি নিজের প্রতারণা ধরা পড়ার ভয়ে।

কালু পাড়া ও আমগাছি ঝালুকা অঞ্চলের একাধিক ব্যক্তি এই রওশনারা ও হাবিলের নামে অভিযোগ করে বলেন এরা এই অঞ্চলের একটি প্রতারক চক্র। এদের কাজ মানুষদের বিভিন্ন ভাবে ফাঁসিয়ে বিপদ গ্রস্থ করে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়া। তবে এই হাবিল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলেও এর সত্যতা মিলেছে।

হাবিল নিজের বাড়িতে হিরোইন রেখে র‍্যাবের হাতে আটক হয়ে সেই মামলায় সাজা খেটে কিছুদিন আগে বের হয়ে রওশনারা কে ৩য় বিয়ে করে আবারো শুরু করেছে তাদের মাদকের রমরমা ব্যবসা।

তবে পুলিশ হাবিল কে আটকের ব্যাপারে যথেষ্ট সজাগ রয়েছে বলে জানিয়েছেন দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ খুরশীদা বানু কনা। তিনি বলেন, আমার থানা এলাকায় কোন মাদক ব্যবসায়ী টিকে থাকতে পারবেনা সে যেই হোক।

প্রতারক হাবিল ও তার স্ত্রীর ব্যাপারে তিনি বলেন, এদের বিরুদ্ধে থানায় যথেষ্ট অভিযোগ রয়েছে। সেগুলো নজরদারি চলছে। আমগাছি এলাকার জীবন আলি নামের ব্যক্তি বলেন এই হাবিল এই অঞ্চলের বি এন পির ক্যাডার হিসেবে প্রথমে চিহ্নিত ছিলেন বর্তমানে মাদকের ডিলার হিসেবে কাজ করে তার হাত শুনেছি অনেক লম্বা।

দুর্গাপুর থানার ইউসুফপুর এলাকার ভুক্ত ভোগী বলেন, আমার সাথে কিভাবে প্রতারণা করেছেন এই চক্রটি তা ভিডিও আকারে দেখানো গেলে আপনারা বিশ্বাস করতেন যে দুর্গাপুর থানায় কত বড় ভয়ংকর চক্র রয়েছে। এই হাবিল ও তার স্ত্রীর ফাঁদে পড়ে অনেকেই সর্বশান্ত হয়েছে বলেও এর প্রমাণ রয়েছে। তবে এই চক্রের সাথে কারা জড়িত রয়েছে সেইগুলো খুঁজে তাদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানিয়েছেন সুশিল সমাজ।

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button