বাগমারারাজশাহী সংবাদ

রাজহীর বাগমারায় মারপিট করে টাকা ছিনতাই

খোরশেদ আলম বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় মারপিট করে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বাগমারা উপজেলার আউচ পাড়া ইউনিয়নের অভ্যাগত পাড়া আলমগীর মাস্টারের খাবারের নিকটে । 

ওই ঘটনায় কানাইশহর শাহাপাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে মকলেছুর রহমান বাদী হয়ে গত ২৭/০৪/২৩ ইং রোজ বৃহস্পতিবারে পাঁচ জনকে আসামি করে জেলা রাজশাহী বিজ্ঞ আমলী ২ নং আদালতে একটি অভিযোগ দায়ের করেছেন, যাহার মামলা নাং – ৪১৩/২৩ ইং।

ঘটনার পর থেকেই মকলেছুর রহমানের সন্তান ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তা হীনতায় ভুগছেন বলে জানা গেছে। রাজশাহী জেলা বিজ্ঞ আমলী ২নং আদালতের লিখিত অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ২৩/০৪/২৩ ইং রোজ বৃহস্পতিবার বিকেল ৪ ঘটিকার সময়। 

উপজেলার আউচপাড়া ইউনিয়নের হাটগাঙ্গো পাড়া বাজার থেকে অভ্যাগত পাড়ার আলমগীর মাস্টারের গরুর  খামারের কাছে পৌঁছলে পূর্ব শত্রুতা ও পূর্ব পরিকল্পনা বসতঃ মকলেছুর রহমানকে চতুর দিক দিয়ে অবৈধ ভাবে গতিরোধ করে। তাদেরকে বাধা দিতে গেলে আসামী ১/মোঃ এমরান আলী (২৫) ২/ মোঃ সুমন (২৪) ৩/ মোঃ কুড়ানু ( ৪৫)  ৪/ মোঃ খোকন (২২) ৫/ সাগর হোসেন  তারা সবাই মিলে

মকলেছুর রহমানকে মারপিট শুরু করে এবং তার বুক পকেটে থাকা ব্যবসার ৭০,০০০/- (সওর হাজার টাকা)  ১ নং আসামী নিয়ে নেন ও ২ নং আসামী  টেমরে থাকা ১,০০,০০০/- ( এক লক্ষ) টাকা জোর পূর্বক ছিনাইয়া লয়।

 আসামীদেরকে প্রতিহত করার চেষ্টাকালে বাদীকে সকল আসামীগন হত্যা করিবার উদ্দেশ্যে মাথার পিছন দিকে সহ সারা শরীরে এলোপাথাড়ি কিল ঘুষি মারিয়া কালশিরা ও ছিড়া ফোলা জখম করে। এসময় মকলেছুর রহমানের  চিৎকারে ওই এলাকার লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

স্থানীয় লোকজন মকলেছুর রহমানকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়।মকলেসুর রহমান  অভিযোগ করে বলেন, আসামীদের  সাথে দীর্ঘদিন থেকে পারিবারিক কলহ চলে আসছে। তারা আমার ছেলেকে  একাধিকবার খুন-জখম করেছে। আমাকে ও আমার পরিবারের সকলকে হুমকি ধামকি দিচ্ছে ।

 সুযোগ বুঝে গত ২৩/০৪/২৩ ইং  তারা সংঘবদ্ধ ভাবে একত্রিত হয়ে কৌশলে আমাকে হত্যা করার উদ্দেশ্যেই আমার পথ গতিরোধ করে। আমার চিৎকার শুনে লোকজন এগিয়ে আসার কারণেই তারা আমাকে হত্যা করতে পারে নি। তিনি ওই সকল অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান,  তদন্ত করে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button