গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে র‌্যাব-৫কর্তৃক হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ২৫ সেপ্টেম্বর ৭.০০ টার সময় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সিএন্ডবি গ্রামের জনৈক বীরু কামারের বাড়ীর পশ্চিম পার্শ্বে আনুমানিক ৩০ গজ দূরে রাজশাহী টু গোদাগাড়ী গামী মহাসড়কের উপর এলাকায় অপারেশন পরিচালনা করে ২৫০ গ্রাম হেরোইন, ৩ টি মোবাইল, ৬ টি সীমকার্ড উদ্ধারসহ ২ জন আসামীকে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন-১। মোঃ সোহেল (২৭), পিতা-আতাউর রহমান, গ্রাম-মহিশালবাড়ী এবং ২। মোঃ ইসমাইল (২৪), পিতা-সাইদুর রহমান, গ্রাম-মাদাপুর, উভয় থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী।

ঘটনার বিবরণ অনুযায়ী-গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সিএন্ডবি গ্রামের জনৈক বীরু কামারের বাড়ীর পশ্চিম পার্শ্বে পাঁকা রাস্তার উপর ২ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদ পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে গতকাল ২৫ সেপ্টেম্বর ৬.৩০ মিনিটে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঐ স্থানে পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে তাদেরকে আটক করা হয়।

আটককৃত ব্যাক্তিদেরকে নাম-ঠিকানা জিজ্ঞাসাবাদ করলে তারা উপস্থিত সাক্ষীদের সম্মুখে উপরোক্ত নাম-ঠিকানা প্রকাশ করে এবং জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ধৃত ব্যক্তিরা প্রকাশ্যে বলে ও স্বীকার করে যে, তাহাদের হেফাজতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন রয়েছে। অনেকের উপস্থিতিতে ধৃত আসামী মোঃ সোহেল (২৭) এর দেহ তল্লাশীকালে তার ডান হাতে থাকা শপিং ব্যাগের ভিতর হতে ৩ টি স্বচ্ছ পলিপ্যাকে রক্ষিত হালকা বাদামী রংয়ের অবৈধ মাদকদ্রব্য হেরোইন সাদৃশ্য পাউডার পাওয়া যায়। উল্লিখিত ৩টি প্যাকেটের ওজন ২৫০ গ্রাম। যার মূল্য আনুমানিক ২৫ লক্ষ টাকা এবং তার পরিহিত লুঙ্গির ডান কোচ হতে মাদক কারবারি কাজে ব্যবহৃত ২টি পুরাতন ব্যবহৃত মোবাইল ফোন এবং আরেক আসামী মোঃ সোহেল (২৭) এর দেহ তল্লাশীকালে তার পরিহিত লুঙ্গির ডান কোচ হতে মাদক কারবারি কাজে ব্যবহৃত ১টি পুরাতন ব্যবহৃত বাটন মোবাইল ফোন পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাসহ দেশের বিভিন্ন এলাকায় তা বিক্রয় করে আসছে এবং তারা আরো জানায়, উক্ত মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে তা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল।

আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button