নওগাঁরাজশাহী সংবাদ

বেতনের বাইরে হাত পাতার দরকার পড়ে না: খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, সরকার যে বেতন দেয়, তার বাইরে আমাদের ঘুষের জন্য হাত পাতার দরকার পড়ে না। সেই বেতন দিয়ে আমাদের সংসার ভালভাবে চলে যাবে।

তিনি বলেন, তাই আমরা দুর্নীতিকে প্রশ্রয় না দিয়ে নিজ নিজ জায়গা থেকে দেশকে দুর্নীতি, মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়েমুক্ত করে সোনার বাংলাদেশে উন্নীত করব।

রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী একটি ভিশন নিয়ে দেশকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই উন্নয়নকে যাতে কেউ বাধাগ্রস্ত করতে না পারে সেদিকে সবাইকে নজর রাখতে হবে।

মন্ত্রী আরো বলেন, আমার কোনো রাজনৈতিক নেতা যদি মাদক কারবারীর পক্ষে কাজ বা সুপারিশ করে তাহলে তার নামও মামলার চার্জশিটে অন্তর্ভুক্ত করতে হবে।

এসময় জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়াসহ জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, ১১টি উপজেলা পরিষদের চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তাসহ রাজনৈতিক ও সুশীল সমাজের নেতারা উপস্থিত ছিলেন।

পরে খাদ্যমন্ত্রী ১০ জানুয়ারি স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষের ক্ষণগণনা উপলক্ষে ২০০ কিলোমিটার মোটর শোভাযাত্রা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় সবাইকে ধন্যবাদ জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button