পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ায় প্রেমিকার বাবার অপহরণ মামলায় কারাগারে প্রেমিক

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় প্রেমিকার বাবার অপহরণ মামলায় প্রেমিক মোশারফ হোসেনকে গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।গতকাল বুধবার (৪ মার্চ) দুপুরে তাকে পুঠিয়া থানা থেকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরনণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলাম।

স্থানীয় একাধিক সুত্র জানায়, মোশারফ হোসেন পুঠিয়া উপজেলার বানেশ্বর- খুটিপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে। তার সঙ্গে একই উপজেলার শিবপুর হাট এলাকার জৈনক ব্যক্তির স্কুল পড়ুয়া মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সম্পর্কের সুত্র ধরে তারা পরিবারের কাউকে কিছু না জানিয়ে ২৩ ফেব্রুয়ারী বাড়ি থেকে পালিয়ে যায়। পরিবারের লোকজন মেয়েটিকে কোথাও খুঁজাখুঁজি করে না পেয়ে মেয়েটির পিতা বাদী হয়ে গত ২৪ ফেব্রুয়ারি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

থানা পুলিশ জানায়, অপহরণ মামলার পর পুলিশ ঘটনার ১১ দিন পর সিরাজগঞ্জ থেকে মেয়েটিকে উদ্ধার করেছে এবং এ ঘটনার সাথে জড়িত মোশারফ হোসেন (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে মেয়েটির সাথে আটককৃত যুবকের প্রেমের সম্পর্ক ছিলো। সে সূত্রে গত ২৩ ফেব্রুয়ারি মেয়েটি নিখোঁজ হয়। তার বাবার দায়ের করা অপহরন মামলায় মেয়েটিকে উদ্ধার করা হয়েছে এবং বুধবার (৪ মার্চ) দুপুরে ওই মেয়ের স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। অপরদিকে মোশারফকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেল- হাজতে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button