নওগাঁ

ছেলের শোকে পাথর প্রায় মা ফাইমা বেগমে

নওগাঁ প্রতিনিধিঃ

গত (৪ জুন) শনিবার রাতে এশার নামাজের পর ছেলের সঙ্গে সামান্য একটু শেষ কথা হয় রবিউলের মা ফাইমা বেগমের ।

রবিউল ব্যস্ত থাকায় পরে ফোন দিতে বলে। এসময় আমি আত্মীয়ের বাড়ি বেড়াতে গিয়ে আর ছেলেকে ফোন দিতে পারিনি। বারবার ছেলের কথা মনে করে এসব কথা বলছিলেন আর চোখের পানি ফেলতে ফেলতে মুর্ছা যাচ্ছেন তিনি। ছেলের শোকে পাথর বনে গেছেন রবিউলের মা।

রবিউলের মা ফাইমা বেগম বলেন, শনিবার রাতে এশার নামাজের পর ছেলের সঙ্গে সামান্য কথা হয়। ছেলে ব্যস্ত থাকায় পরে ফোন দিতে বলে। আমি আত্মীয়ের বাড়ি বেড়াতে গিয়ে আর ছেলেকে ফোন দিতে পারিনি। রবিবার ভোর ৫টার দিকে ছেলেকে কল দিলে অফিসে যিনি ডিউটিতে ছিলেন তিনি রিসিভ করে বলেন, রবিউল ডিউটিতে গেছে। তার জন্য দোয়া করেন।

সকালে টেলিভিশনের সংবাদ দেখে রবিবার রবির নিখোঁজের খবর পায় পরিবার। তারপর থেকেই তারা ছেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন। কোথাও কোনো খোঁজ মিলছে না রবির। ভেঙে পড়েছে পরিবারের সবাই। বিএম কনটেইনার ডিপোতে শনিবার রাত ৯টার দিকে আগুন লেগে নিখোঁজ হয়েছেন নওগাঁর চকপাথুরিয়া গ্রামের রবিউল ইসলাম।

রবিউলরা দুই ভাই ও এক বোন। ছোট ভাই রনি এবং প্রথম শ্রেনীতে পড়া সাত বছর বয়সী ছোট বোন রিমঝিম। বড় ছেলের খোঁজে ছোট ছেলে রনিকে নিয়ে রবিবার সকাল ৯টার দিকে রওনা দেন বাবা খাদেমুল ইসলাম। চট্টগ্রামের সীতাকুন্ডে পৌঁছান রাত সাড়ে ১০টার দিকে।

মুঠোফোনে রবিউলের বাবা জানান, সীতাকুন্ড ফায়ার স্টেশনের কর্মকর্তারা বলেছেন, তাদের অনেক সহকর্মী মারা গেছেন। আবার অনেকে গুরুতর আহত হয়েছেন। আহতদের ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনন্সিটিউটে ভর্তি করা হয়েছে। এখনও আমার ছেলের লাশ শনাক্ত করা যায়নি। সোমবার সকালে ডি এন এ পরীক্ষার জন্য স্যাম্পল দিয়েছি হাসপাতালে।

বিএম কনটেইনার ডিপোতে শনিবার রাত ৯টার দিকে আগুন লাগে।ফায়ার সার্ভিস খবর পায় ৯টা ২৫ মিনিটে। রাত ১১টার দিকে শুরু হয় বিস্ফোরণ। কনটেইনারে থাকা হাইড্রোজেন পার-অক্সাইডের বিস্ফোরণে আগুন দ্রুত আশপাশে ছড়িয়ে পড়ে। বিস্ফোরণের শব্দে আশপাশের বাড়িঘরের জানালার কাঁচ ভেঙে যায় ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button