নওগাঁ

করোনা ভেবে জীবিত অবস্থায় এগিয়ে এলো না কেউ, দাফনে আগ্রহ অনেকের

নওগাঁ প্রতিনিধিঃ

করোনা উপসর্গ নিয়ে সোহাগ হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে।নওগাঁর বদলগাছীতে গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি  চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার (১৩জুন) সকাল সাড়ে ৭টার দিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাকে।

গত সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই যুবক নমুনা দিয়ে আসে। রিপোর্ট এখনো পাওয়া যায়নি। সোহাগ হোসেন উপজেলার মিঠাপুর ইউনিয়নের ইসমাইলপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে। তিনি ঢাকা পোশাক কারখানায় চাকরি করতেন।

নিহতের চাচাতো ভাই মাহমুদুল হাসান বলেন, ঢাকাতে থাকা অবস্থায় সোহাগ হোসেন জ্বর ও সর্দিতে ভুগছিলেন। ওই অবস্থায় গত রোববার বাড়িতে চলে আসে। এর দুইদিন পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে সোহাগ নমুনা দিয়ে আসে। নমুনা দিয়ে আসার পর থেকে আরো বেশি অসুস্থ হয়ে পড়ে। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় নেবুলাইজার মেশিন সংগ্রহ করে নেবুলাইজার দেয়া হয়। কিন্তু তেমন উপকার পাওয়া যায়নি। এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করা হলে তাকে রাজশাহীতে নিতে বলা হয়। শুক্রবার বেলা ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে মারা যায়।

তিনি ক্ষোভ করে বলেন, জীবিত থাকা অবস্থায় কারো তেমন আগ্রহ দেখা যায়নি। কিন্তু মারা যাওয়ার পর অনেকের আগ্রহ দেখা যায়। লাশ গাড়ি থেকে নামানো শুরু করে দাফন-কাফন যাবতীয় কার্যক্রম করেন বদলগাছী থানার এসআই আরিফুল ইসলাম ও এসআই সরোয়ার হোসেন এবং ইসলামী ফাউন্ডেশনের কয়েকজন। এছাড়া জানাজা ইমামতি করেন ইসলামী ফাউন্ডেশনের পক্ষ থেকে ইমাম মাহমুদুল হাসান। শনিবার  সকাল সাড়ে ৭টার দিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। উপজেলা ইউএনও স্যার ফোন দিয়ে সার্বিক খোঁজ খবর নিয়েছেন।

বদলগাছীর ইউএনও মুহাম্মদ আবু তাহির বলেন, নিয়ম মেনে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এছাড়া মৃতের পরিবারের সবাইকে বাড়িতে থাকতে বলা হয়েছে। উপজেলা মেডিকেল টিম ওই পরিবারের সবার নমুনা সংগ্রহ করবে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button