নওগাঁরাজশাহী সংবাদ

নওগাঁ গৃহবধুর মরদেহ উদ্ধার

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে পিয়ারা বিবি (২৬) নামে এক গৃবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার করজগ্রাম নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

গৃহবধু পিয়ারা বিবি করজগ্রাম গ্রামের মিজানুর রহমানের স্ত্রী।

জানা গেছে, বুধবার দিনগত রাতে গৃহবধু পিয়ারা বিবি ভাত খেয়ে স্বামী-সন্তানসহ ঘুমিয়ে পরে। এর পর আনুমানিক রাত ১২ টা নাগাদ শিশু আব্দুল্লাহ (৪) কান্না-কাটি করতে লাগলে স্বামী মিজানুর রহমান ঘুম থেকে জেগে দেখেন তার স্ত্রী পাশে নেই। তাকে খুঁজতে ঘরের দরজা খুলতে গিয়ে দেখেন বাহির থেকে দরজা আটকানো রয়েছে। পরে প্রতিবেশিদের ডাকা ডাকি করলে লোকজন এসে দেখতে পান বাড়ির বারান্দায় চালের বাঁশের সাথে গলায় রশি লাগানো অবস্থায় ঝুলে আছে। তরিঘরি করে রশি কেটে নামালে পিয়ারাকে মৃত অবস্থায় পায়।

পিয়ারার খালা কালিগ্রাম ইউনিয়ন পরিষদের মহিলা গ্রামপুলিশ রোকেয়া বিবি জানান, তার ভাগ্নি ও জামায়ের মধ্যে কোন দ্বন্দ্ব ছিলনা। তার পরেও কি কারনে বা কিভাবে মারা গেল এমনটি সঠিক বলতে না পারলেও শারীরিক সমস্যার কথা তুলে ধরে পিয়ারা আত্মহত্যা করেছে বলে দাবি করেন তিনি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button