তানোররাজশাহী সংবাদ

তানোরে জামায়াতের মিছিলে ধাওয়া আটক ১

তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে কালীগঞ্জে জামায়াতের মিছিলকে ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দিলেন সেচ্ছা সেবক লীগ নেতারা। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ১জনকে আটক করে থানায় নিয়ে আসেন। আটককৃতের নাম আব্দুর রাকিব (২৮)। তিনি তানোর উপজেলার তালন্দ ইউনিয়ন এলাকার লালপুর গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র।

পুলিশ ও এলাকাবাসীর সুত্রে জানা যায় , রোবাবর ৩ টা ২০ মিনিটের দিকে তানোর পৌর এলাকার কালীগঞ্জে রাজশাহী জেলা জামায়াতের পশ্চিম শাখার উদ্যোগে সরকার বিরধী মিছিল বের করে সরকারের বিরুদ্ধে শ্লোগান দেয় তারা। এসময় তানোর উপজেলা সেচ্চা সেবক লীগ সাধারন সম্পাদক রামিল হাসান সুইটের নেত্রীত্বে সেখানে উপস্থিত তানোর পৌর সেচ্ছা সেবক লীগের সভাপতি মনিরুজ্জাম শিবলন সহ সেচ্ছা সেবক লীগ নেতা শ্লোগান দিয়ে ধাওয়া দিলে জামাতের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় উভয় পক্ষের মধ্যে মারামারির মত পরিস্থিতির সৃষ্টি হয় পড়ে।

খবর পেয়ে তানোর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ১ জামায়াত কর্মিকে আটক করে থানায় নিয়ে আসে এবং ডিউটি অফিসার তার কক্ষে ঐজামায়াত কর্মিকে জিজ্ঞাসাবাদ করে হাজতে পাঠায়।

ডিউটি অফিসার জানান, ঘটনাস্থল থেকে ১ জামায়াত কর্মিকে আটক করে থানায় আনা হয়েছে বিস্তারিত খোঁজ খবর নিয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে ঐ এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button