সারাদেশ

যৌন হয়রানির অভিযোগে পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

চলমান ডেস্ক: মানিকগঞ্জের সিঙ্গাইরে এক নারীকে যৌন হয়রানির অভিযোগে উপজেলার শান্তিপুর পুলিশ তদন্তকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মো.তৌহিদুজ্জামানকে প্রত্যাহার করা হয়েছে।

গত রোববার রাতে তাকে ওই তদন্তকেন্দ্র থেকে জেলা পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়।

গত শনিবার পুলিশ তদন্ত কেন্দ্রের এলাকাধীন এক নারী তাকে যৌন হয়রানির অভিযোগে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে এসপির কাছে লিখিত অভিযোগ করেন। এরই প্রেক্ষিত ওই পুলিশ কর্মকর্তাকে তদন্তকেন্দ্র থেকে প্রত্যাহার করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, পুলিশ কর্মকর্তা তৌহিদুজ্জামান প্রায় সময় মুঠোফোনে আজে-বাজে কথা বলে ওই নারীকে উত্ত্যক্ত করতেন। গত ২১ ফেব্রুয়ারি সন্ধ্যায় তৌহিদুজ্জামান মুঠোফোনে কল করে ওই নারীকে তদন্তকেন্দ্রে যেতে বলেন। তবে সন্ধ্যা হওয়ায় তিনি যেতে রাজি না হওয়ায় তৌহিদুজ্জামান তাকে ধমক দেন। পরে তদন্তকেন্দ্রে পুলিশ কর্মকর্তার কক্ষে গেলে তিনি ওই নারীকে জড়িয়ে ধরেন। এ সময় তিনি নিজেকে রক্ষা করে বাড়িতে ফিরে যান।

ওই নারীর অভিযোগের বিষয়ে পুলিশ পরিদর্শক মো. তোহিদুজ্জামান বলেন, এ বিষয়ে আমি জানি না। প্রশাসনিক কাজের জন্য আমাকে পুলিশ লাইনসে আনা হয়েছে।

এসপি রিফাত রহমান শামীম বলেন, ওই নারীর কাছ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর তাকে (তৌহিদুজ্জামান) পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়েছে। অভিযোগের বিষয়ে তদন্ত করা হবে। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button