সারাদেশ

দিনাজপুরে রেললাইন পার হতে গিয়ে এক পুলিশ সদস্য নিহত  

 দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরের পার্বতী পুরে মোটরসাইকেল নিয়ে রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় হৃদয় শাহ নামে সাবেক এক পুলিশ সদস্য নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে মোটরসাইকেল আরোহী এক নারী। তাকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

সোমবার বিকেল ৫টার দিকে উপজেলার জাকেরগঞ্জ এলাকার পার্বতীপুর-সৈয়দপুর রেলপথে এ ঘটনাটি ঘটে। নিহত হৃদয় শাহ নীলফামারী সদর উপজেলার সোনারায় জয় চণ্ডী গ্রামের ঘাটের পাড়ের স্কুল শিক্ষক মোকছেদুল ইসলামের ছেলে। বছরখানেক আগে দাম্পত্য কলহের কারণে সৃষ্ট মামলায় চাকরি থেকে সাময়িক বরখাস্ত হয়েছিলেন তিনি। 

স্থানীয়রা জানায় যে, সোমবার বিকেলে মোটরসাইকেল যোগে শহরের উদ্দেশে আসার পথে রেললাইন অতিক্রম করছিলেন হৃদয় শাহ। এ সময় পার্বতীপুর রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী রূপসা এক্সপ্রেস ট্রেন তাকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল সহ ছিটকে পাশের ডোবায় পড়ে যান তিনি। এতে ঘটনাস্থলেই মারা যান হৃদয়। এ সময় মোটরসাইকেল আরোহী এক নারী আহত হন। তাকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিহতের চাচা মোতালেব হোসেন জানান যে, হৃদয় শাহার নানার বাড়ি পার্বতী পুরে। সেখান থেকে মোটরসাইকেলে মামাতো বোনকে নিয়ে লেভেল ক্রসিং পারাপারের সময় এ ঘটনাটি ঘটে।

সৈয়দপুর রেলওয়ে থানার ওসি শাকিউল আযম জানান যে, সোমবার বিকেলে খবর পেয়ে পার্বতী পুর রেলওয়ে থানার পুলিশের সহযোগিতায় মরদেহ উদ্ধার করা হয়। আইন গত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button