পুঠিয়া

অবশেষে পুঠিয়ার সেই ক্ষমতাধর গুফুরের জরিমানা

অবশেষে পুঠিয়ার সেই ক্ষমতাধর গুফুরের জরিমানা

পুঠিয়া প্রতিনিধিঃ

 অবশেষে পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের কাশিয়া পুকুরের সেই ক্ষমতাধর গফুরের অবৈধ পুকুরে অভিযান চালিয়ে ১ লক্ষ টাকা জরিমানা করেছে পুঠিয়া উপজেলা ভুমি সহকারি কর্মকর্তা। উল্লেখ্য থাকে যে পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার মদদে চলছে পুকুর খনন।

এমন সংবাদের সত্যতা খুজতে সংবাদের সত্যতা যাচাই করতে কাশিয়া পুকুর গ্রামে যান রাজশাহীর এক অংশের সাংবাদিক বৃন্দ। ১ জুন ঘটনা স্থলে সাংবাদিকরা গেলে এই ক্ষমতাধর ব্যক্তির ভিটা জমিতে পুকুর খননের দৃশ্য ক্যামেরায় উঠে আসে। এই নিয়ে সাংবাদিক বৃন্দ পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মুঠো ফোনে জানালে তিনি চৌকিদার পাঠানোর আস্বাসদেন।

তবে প্রকৃত ঘটনা কি সেটি নিয়ে সাংবাদিকদের মনে সন্ধেহের দানা বাধে। কিছু তথ্যের ভিত্তিতে এই নিয়ে ১ তারিখ রাতেই পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার ইন্ধনেই চলছে পুকুর খনন এমন সংবাদ প্রকাশ হয় উত্তর অঞ্চলের জন প্রিয় নিউজ পোর্টাল সংবাদ চলমানে আর এরই ধারাবাহিকতায় ২ জুন পুঠিয়ার সহ কারিকমিশনার ভুমি অভিযান পরিচালনা করেন। এই নিয়ে রাজশাহীর এক অংশের সাংবাদিক বলেন কোন অনিয়ম প্রতিরোধ করতে যদি সরকারি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করতে হয় এটি জাতির জন্য দুঃখ জনক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button