সংবাদ সারাদেশসারাদেশ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে মাদক করবারিদের আগুন!

সংবাদ চলমান ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে। পরে এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয় ভৈরব ফায়ার সার্ভিস। তবে আগুনে পুড়ে গেছে অফিসের কম্পিউটার, মামলার নথিপত্র,মাদক ব্যবসায়ীদের তালিকাসহ মূল্যবান মালামাল। ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মো. মুসা ভূঁইয়া জানান, আগুনে আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে।

ভৈরব সার্কেলের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের পরিদর্শক মো. মাসুদুর রহমান বাদী হয়ে আজ বুধবার দুপুরে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে ভৈরব থানায় মামলা দায়ের করেছেন । খবর পেয়ে কিশোরগঞ্জ জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপপরিচালক তৌহিদ হাবিব ইমাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভৈরব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সার্কেলের পরিদর্শক মাসুদুর রহমান জানান, মঙ্গলবার টাস্কফোর্সের মাধ্যমে শ্রী-নগর, ভৈরব বাসস্ট্যান্ড, পঞ্চবটি ও কালিপুরসহ বেশ কয়েটি মাদকস্পটে তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ীদের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় গাঁজা, ইয়াবাসহ টাকা উদ্ধার করা হয়। এছাড়া ১১ জনকে আট করা হয়। পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে আনুমানিক রাত ২টার দিকে মাদক কারবারিরা অফিসের দরজা ভেঙে ভিতরে ঢুকে আগুন ধরিয়ে দিয়েছে। তিনি আরো জানান, অফিসে রাতের বেলা কেউ থাকে না। তাই কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button