বাঘারাজশাহীরাজশাহী সংবাদ

বাঘায় সুদ দাদন ব্যবসা মাদক বন্ধে মুক্তিযোদ্ধার অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ

চড়া লাভে টাকা দিয়ে সেই টাকায় মাদকের কারবার নারীদের নিয়ে ফুর্তী সহ নানা অভিযোগ নিয়ে  প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন রাজশাহীর একজন বীর মুক্তিযোদ্ধা।রাজশাহীর বাঘা উপজেলার আড়ানীর মনোমহিনী সরকারি উচ্চ বিদ্যালয় সংলগ্ন আমবাগানে একটি সিন্ডিকেট দীর্ঘ সময় ধরে সুদ মাদক ও নারীদের নিয়ে অনৈতিক কারবার করে আসছে।

সেই সিন্ডিকেটের সদস্যরা দুধর্ষ প্রকৃতির হয়ার কারনে এলাকা বাসিরা মুখ খুলছেনা। এই সিন্ডিকেটের সদস্যদের দাদনের কারবার মাদকের কারবার এলাকার অনেকেই অবগত। সিন্ডিকেটের প্রধান হিমেল পিতা হাবিবুর রহমান পিন্টু সরদার পিতা আশরাফ সরদার, বেলাল পিতা দেরাজ, মিঠুন পিতা রেজ্জাক,নাইম পিতা ইয়ারমন্ডল,বিপ্লব পিতা আজিজ,জহুরুল পিতা মনসুর,জনি, রমান পিতা নওশাদ,মধু পিতা সমান সরদার,হাবিবুর রহমান পিতা দবির উদ্দিন,ইউসুফ পিতা ভরেস,এদের বিরুদ্ধে বাঘা থানা আড়ানীর  মেয়র দুর্নীতি দমন কমিশন পুলিশের মহাপরিদর্শক পর্যন্ত অভিযোগ দিয়েছেন সেই মুক্তিযোদ্ধা।এর পরেও থামেনি এই সিন্ডিকেটের অপকর্মের তৎপরতা।

এই সিন্ডিকেটের রষাণলে কয়েকটি পরিবার জিম্মি হয়ে পড়েছে। অনেক পরিবার সম্মানের ভয়ে মুখ খুলতে পর্যন্ত সাহস পাচ্ছেনা। অভিযোগ রয়েছে বেশির ভাগ সময় সন্ধ্যার পর সেই আমবাগানে রমরমা অপকর্মে লিপ্ত হয় এই সিন্ডিকেটের একাধিক সদস্য। অভিযোগে বীর মুক্তিযোদ্ধা উল্লেখ করেছেন এদের সকলের বাড়ি আড়ানী অঞ্চলে।এদের কারণে আড়ানী অঞ্চলের যুব সমাজ হুমকির মুখে পড়েছে স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা মাঝে মধ্যেই নানা হয়রানীর শিকার হচ্ছেন এদের নানা অপকর্মে।

স্কুল কলেজের শিক্ষকদের নিকট রয়েছে এই সিন্ডিকেটের নামে নানা অভিযোগ। আড়ানী অঞ্চলের এমন কর্মকান্ড নিয়ে সুশীল সমাজ চিন্তিত হয়ে পড়েছে যে কোন সময় এই চক্রের সদস্যদের হাতে বড় ধরনের দুর্ঘটনার আশংকা করছেন স্থানীয়রা। এই চক্রের সদস্যদের চিহ্নিত করে শিঘ্রই আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন সংশ্লীষ্ট মহল।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button