রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

সাংবাদিক পরিচয়ে চলছে ভুঁইফোড় রানার দাপট

স্টাফ রিপোটারঃ সাংবাদিক পরিচয়ে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটের রানার অপকর্মে অতিষ্ট হয়ে পড়েছে রাজশাহী বাসী, বিশেষ করে মহানগর ও জেলার পুকুর খনন কারিরা এই রানার হুমকি তে আতংকিত হয়ে পড়েছে।

পুঠিয়া থানার নন্দনপুর গ্রামের জাহিদুল ইসলাম জানান আমরা দুই জনে মিলে একটি ডোবা জায়গা লিজ নিয়ে পুকুর খনন করছিলাম সেখানে এম এস রানা সহ দুইজন এসে আমাদের ভয়ভিতি দেখান।

  বলেন আমরা ডিসি অফিস থেকে এসেছি আমাদের কে দশ হাজার টাকা দিতে হবে, আমার সন্দেহ হলে আমি আমার পরিচিত একজন কে ডাকি, তিনি সাথে দুইজন সাংবাদিক কে নিয়ে আসেন একজন সোনারদেশ পত্রিকার অপরজন সোনালী সংবাদ পত্রিকায় কাজ করেন, তারা আসা মাত্র রানা তড়ি ঘড়ি করে পালিয়ে যেতে চাইলে সাংবাদিকরা তাদের পরিচয় জানতে চাই। রানা তখন নিজেকে ক্রাইম নিউজের সাংবাদিক পরিচয় দেন এবং কৌশলে সটকে পড়েন।

চারঘাট থানার জাগির পাড়ার কচি, ও আব্দুল্লার ছেলে মাসুদ জানান এই ক্রাইম নিউজের চীপ পরিচয় দিয়ে আমার নিকট থেকে ৬ হাজার টাকা নিয়েগেছে রানা ।আমি পরে অন্য সাংবাদিকের নিকট জানতে পারি এই নামের কোন সংবাদ পত্র নেই রাজশাহীতে।

ধুরইলের রেজাউল, রাকিব মাস্টার রাজশাহী অফিসে এসে অভিযোগ করে বলেন আমাদের ভ্রাম্যমান আদালতের ভয় দেখিয়ে ৫ হাজার টাকা নিয়েগেছে এই রানা।

আমরা পরে জানতে পারি এই রানা কোন সাংবাদিক নয় সে একজন প্রতারক, তার প্রতারনার অনেক বিষয় পরে জানতে পারি। খবর নিয়ে জানাগেছে তার নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জেও এমন একাধিক প্রতারনা করেছে এই রানা। সে বিভিন্ন সময় ভুয়া পরিচয় দিয়ে প্রচুর অর্থ করেছেন এমন অভিযোগ ও রয়েছে তার উপর।  চলবে……

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button