রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে পথচারিদের ইফতারি দিলেন সংবাদ চলমান

মতিউর রহমানঃ   

সরকারের সকল কার্যক্রম আরো গতিশীল করে তুলতে  ৫মে বুধবার দেশের জনপ্রিয় অনলাইন পত্রিকা সংবাদ চলমানের পক্ষ থেকে ইফতার বিতরন করেছেন।

সংবাদ চলমান রাজশাহী অফিসের আয়োজনে ইফতারি বিতরনে উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের  সাধারণ সম্পাদক  ইমদাদুল হক।এই ইফতার বিতরনে আরো অংশ নেন সংবাদ চলমানের প্রধান উপদেষ্টা ও ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রাফিকুর রহমান লালু, সাংবাদিক নুরজামাল ইসলাম, সাংবাদিক সোহাগ আলী, সাংবাদিক মতিউর রহমান, সাংবাদিক বাবর মোল্লা,সাংবাদিক জাহাঙ্গীর আলম সহ অনেকেই।

বুধবার বিকেলে রাজশাহী নগরীর কাজলা বিশ্ববিদ্যালয় গেইট, তালাইমারি ভদ্রা শিরোইল বাস টার্মিনাল সহ শহরের  প্রধান ফটকে এই ইফতারি বিতরন করেন তারা। এ সময় সংবাদ চলমানের সাংবাদিকরা রাস্তায় নেমে  প্রকৃত দুস্থ ও অসহায়দের মাঝে ইফতারি বিতরনের চেষ্টা করেন। রাজশাহীতে কর্মরত সিনিয়র সাংবাদিকদের এক অংশ বলেন কোন অনলাইন পত্রিকার পক্ষ থেকে এই বছর  প্রথম রাজশাহীতে ইফতারি বিতরন করলেন এই পত্রিকাটি ।

মডেল প্রেসক্লাবের  সাধারণ সম্পাদক ইমদাদুল হক বলেন সরকার মানুষের কল্যানের জন্য রাতদিন পরিশ্রম করছেন তাই আমরাও জাতির বিবেক হিসেবে বিভিন্ন সময় এই অনলাইন পত্রিকার মাধ্যমে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি মাত্র। পথ চারিদের  রাস্তায় চলাচল কারি শতাধিক মানুষ সংবাদ চলমানের  ইফতারি গ্রহন করে বলেন রমজান মাসে এই পত্রিকার পক্ষ থেকে  এমন  ইফতারি পেয়ে আমরা সত্যিই আনন্দিত।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button