বগুড়ারাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

বগুড়ায় নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ আটক ১

বগুড়া প্রতিনিধিঃ

আজ ২২ জানুয়ারি শনিবার দুপুরে বগুড়া সদর উপজেলার ৭ মাথা নামক এলাকার মেরিনা নদী বাংলা কমপ্লেক্সের মমিন ড্রাগ হাউস থেকে মমিনকে আটক করেছে র‌্যাব। 

আটককৃত মমিনুল ইসলাম মমিন (৩৪) বগুড়া জেলার গাবতলী উপজেলার গজারিয়া গ্রামের বাসিন্দা। তার বাবার নাম মোজাফ্ফর হোসেন। তিনি মমিন ড্রাগ হাউসের স্বত্বাধিকারী।

নিজের নামেই রয়েছে মমিন ড্রাগ হাউস। বিভিন্ন রোগের ঔষধ বিক্রি করা হয় এ দোকানে। তবে নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্টাডলও পাওয়া যায় এই ঔষধের দোকানে। ইয়াবার বিকল্প হিসেবে এ ট্যাবলেট সেবন করেন কিছু মাদকসেবী। কিন্তু বগুড়ায় এটি গরিবের ইয়াবা নামে পরিচিত।

র‌্যাব-১২ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোঃ সোহরাব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ট্যাপেন্টাডল সহ মমিনকে আটক করা হয়। এ সময় তার ফার্মেসি থেকে দুই হাজার ৯৪০টি ট্যাপেন্টাডল ট্যাবলেট, টাকা ও মুঠোফোন উদ্ধার করা হয়। তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

দেশে ইয়াবার বিকল্প হিসেবে ব্যবহার হচ্ছে নিষিদ্ধঘোষিত ব্যথানাশক ট্যাবলেট ট্যাপেন্টাডল। মাদকসেবীরা ইয়াবার বিকল্প হিসেবে এ ট্যাবলেট সেবন করছেন। বর্তমানে এটি বগুড়ায় গরিবের ইয়াবা নামে পরিচিতি লাভ করেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন
Close
Back to top button