খেলাধুলা

রাজশাহীতে কামারুজ্জামান টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিক্যাল কলেজ মেইন হোষ্টেল মাঠে অনুষ্ঠিত ২য় শহীদ এএইচএম কামারুজ্জামান টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ২য় রাউন্ডের খেলায় রোববার মুক্তি সংঘ ৬ উইকেটে হারায় কাজিহাটা একাদশকে। টস জয়ী কাজিহাটা ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে তুলে ৯৩ রান। দলের পক্ষে ফয়সাল ২৭ ও সানতো ১২ রান করেন।

বিপক্ষে মিন্টু ৯ রানে ২টি ও মামুন ১১ রানে ৩টি উইকেট নেন। জবাবে মুক্তি ব্যাট করতে নেমে ৯.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে তুলে ৯৫ রান। দলের পক্ষে মিন্টু ৫৪ ও ফরহাদ ১৭ রান করেন। বিপক্ষে সানতো ১৭ রানে ৩টি উইকেট নেন। মুক্তির মিন্টু ম্যাচ সেরা হন।

একই মাঠে দিনের অন্য খেলায় দড়িখরবোনা কবর খনন কমিটি ৫ উইকেটে হারায় ব্যাসিক ক্রিকেট একাডেমীকে। টসে হেরে ব্যাসিক ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ২ উইকেট হারিয়ে তুলে ১১৮ রান। দলের পক্ষে সাইদ ৩০ ও মোসাদ্দেক ২০ রান করেন। বিপক্ষে মুসফিক ২১ রানে ৪টি ও রিদয় ২৯ রানে ২টি উইকেট নেন। জবাবে দড়িখরবোনা ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে তুলে ১২২ রান।

দলের পক্ষে বর্ষন ৩৮ ও ১৮ রান করেন। বিপক্ষে শামিম ১৬ ও শোভন ২৮ রানে ১টি করে উইকেট নেন। দড়িখরবোনার মুসফিক ম্যাচ সেরা হন। ম্যাচ সেরাদের হাতে সৌজন্য পুরস্কার তুলে দেন মাষ্টার সেফ চাইনিজ এন্ড থাই রেষ্টুরেন্টের ব্যবস্থাপক শিহাব আহমেদ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন
Close
Back to top button