খেলাধুলা

দলে আমার জায়গা নেই: মাশরাফি

বঙ্গবন্ধু বিপিএলে ঢাকা প্লাটুনের হয়ে অধিনায়কত্ব করছেন ম্যাশ। শুক্রবার রংপুর রেঞ্জার্সের বিপক্ষে হারের পর মিরপুরে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ৮ ম্যাচে ১ উইকেট পাওয়ার পর আমি আশা করি না, আমাকে স্কোয়াডে নেয়া হবে। সত্যি বলছি, এটা নির্বাচকদের ব্যাপার। তারা যদি মনে করে আমাকে সুযোগ দেবে। আমি সুযোগ পেলে আমার সর্বোচ্চ চেষ্টা করব। কিন্তু এ মুহূর্তে কীভাবে বলি, আমি জাতীয় দলে সুযোগ পাব। আমার জায়গায় অন্য কেউ হলে তো আরও আগে বাদ পড়ত।

বিশ্বকাপের পর শ্রীলংকা সিরিজে খেলার কথা ছিল মাশরাফির। কিন্তু চোটের কারণে সেই সিরিজে যাওয়া হয়নি তার। লম্বা সময় আছেন মাঠের বাইরে। তাই তখন যে সুযোগ এসেছিল, সেটা সামনে নাও আসতে পারে বলে মনে করেন ওয়ানডে অধিনায়ক।

মাশরাফি বলেন, নির্বাচকরা যদি সুযোগ দেন, তা হলে অবশ্যই দেশের জন্য কলার উঁচু করেই মাঠে নামব। শ্রীলংকা সিরিজে হয়তো আমার ফিরে আসার সুযোগ ছিল। এরপর আবার বিরতি এসেছে। আমি তো জানি না, নির্বাচকদের কি চিন্তা-ভাবনা আছে। আমার সঙ্গে আলোচনাও করেনি তারা। একজন খেলোয়াড় হিসেবে যেভাবে চিন্তা করা উচিত, আমি সেভাবেই করছি, খেলছি। উপভোগ করছি। যদি উনারা মনে করেন, ওয়ানডেতে আমার খেলা উচিৎ। অবশ্যই আমি আছি। দিন শেষে আমার কাছে ক্রিকেটটাই সব।

উল্লেখ্য, জাতীয় দলের এই পেসার এ পর্যন্ত ২১৭ ওয়ানডে খেলে ২৬৬ উইকেট পেয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button