রাজশাহীরাজশাহী সংবাদ

দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে সাংবাদিক ইকবালের বাবার দোয়া খায়ের অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীর বালিয়া পুকুর বড় বটতলা নিবাসী সাংবাদিক আব্দুল্লা ইকবালের বাবা অবসরপ্রাপ্ত বিশিষ্ট ব্যাংকার এম শামসুল বারীর মৃত্যুতে একটি ব্যতিক্রমী দোয়ার আয়োজন করা হয়েছে। নাটোরের মাঝগ্রাম মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এই দোয়া ও মিলাদের আয়োজক ছিলেন নির্মল কুমার মহন্ত। মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ১৮ ফেব্রুয়ারি।সাবেক রুপালী ব্যায়কের ম্যানেজার অবসরপ্রাপ্ত বিশিষ্ট ব্যাংকার এম শামসুল বারীর মৃত্যু হয় ১৩ ফেব্রুয়ারি।মরহুম শামসুল বারী ১৯৮৪ সালে নাটোরের শেরকোল রুপালী ব্যাংক শাখায় কর্মরত ছিলেন।

সে সময় থেকেই নাটোরের মাঝগ্রামে বসবাস করতেন ব্যাংক কর্মকর্তঅ শামসুল বারী। সেই সুবাদে স্থানীয় বাসিন্দা নির্মল কুমার মহন্ত সাথে পারিবারিক সম্পর্ক গড়ে উঠে। নির্মল কুমার মহন্ত বলেন, এই সম্পর্ক কোন স্বার্থ ছিলনা । আজ আমাদের মাঝে ব্যাংকার শামসুল বারী নেই। কিন্তু ভালো কাজের স্মৃতিগুলো রেখে গেছেন তিনি।তিনি খুবই নির্লোভ , সৎ ব্যক্তি ছিলেন।

তিনি আরো বলেন, বারী কাকার কথা কোনদিন ভুলতে পারবো না। তিনি আমার পিতৃতুল্য অভিভাব্কের মত ছিলেন।মসজিদের মুসল্লিরা প্রাণ খুলে দোয়া করেন এ সময়। পুর্বে তার মৃত্যুতে গভির শোক প্রকাশ করেন সংবাদ চলমান পরিবার।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button