রাজশাহী সংবাদ

রাজশাহী সীমান্তে প্রায় সাড়ে ৭ হাজার পিস ইয়াবা জব্দ, পালাতক আসামীসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী সীমান্তে পৃথক দুটি অভিযানে ৭হাজার ৪২৫ পিস ভারতীয় ইয়াবাসহ তিন জনকে আটক করেছে বিজিবি। রোববার দুপুরে জেলার কাটাখালী শাহাপুর এবং বাঘা উপজেলার হরিরামপুর এলাকায় অভিযান চালিযে তাদের আটক করা হয়। এসময় ১ টি মাহিন্দ্রা ট্রাক্টর ও ১টি ইঞ্জিনসহ নৌকা জব্দ করা হয়েছে।

বিজিবি জানায়, রোববার বেলা ২টায়  পদ্মারচর বিওপি’র নায়েব সুবেদার রেজাউল করিম এর সাথে ৩ জনের একটি বিশেষ টহল দল রাজশাহী জেলার কাটাখালী থানাধীন টাংগন গরুর ঘাট নামক এলাকায় টহল পরিচালনা করে। এসময় ৩,৫০০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেটসহ রিয়াজকে আটক করা হয়।

তার কাছে থেকে ১ টি মাহিন্দ্রা ট্রাক্টর ও নগদ ১,৮০০টাকাও উদ্ধার করা হয়। আর এসব মালামালের আনুমানিক সিজার মূল্য ১৮ লাখ ৫১ হাজার ৮০০ টাকা।

আটককৃত রিয়াজ (৪৫) জেলার কাটাখালী থানাধীন শাহাপুর এলাকার মৃত রমজান আলীর ছেলে। তাকে মালামালসহ কাটাখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় বিজিবি।

অপরদিকে, রোববার দুপুর ৩টায় রাজশাহী’র অধীনস্থ মীরগঞ্জ বিওপি’র নায়েব সুবেদার আব্দুল মান্নান এর সাথে ৪ জনের একটি নিয়মিত টহল দল রাজশাহী জেলার বাঘা থানাধীন হরিরামপুর পদ্মারচর নামক এলাকায় টহল পরিচালনা করে। এসময়  ৩,৯২৫ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেটসহ মিনারুল ইসলাম (২৫) ও ভোলা মিয়া (৪০) নামে ১জন পলাতক আসামীকে গ্রেফতার করা হয়।

এসময় ১ টি ইঞ্জিনসহ নৌকা্ উদ্ধার করা হয়। আর এসব মালামালের আনুমানিক সিজার মূল্য ১২ লাখ ৭৭ হাজার ৫০০ টাকা।

আটককৃত মিনারুল ইসলাম (২৫) জেলার বাঘা থানাধীন আলাইপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

পলাতক আসামীকে ভোলা মিয়া (৪০) জেলার বাঘা থানাধীন মহাজন পাড়া আলাইপুর গ্রামের মৃত আজিজার ফাটার ছেলে।

ধৃত এবং পলাতক আসামীদের বিরুদ্ধে মালামালসহ বাঘা থানায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ, পিএসসি স্বাক্ষরিত আলাদা আলাদা প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button