পুঠিয়ারাজশাহীরাজশাহী সংবাদ

এবার পুঠিয়া মেয়রের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া পৌরসভায় ৩০ লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে মেয়র আল মামুনের বিরুদ্ধে । তার ব্যবসায়িক পার্টনার মনিরুজ্জামান আইনজীবির মাধ্যমে সেই টাকা পরিশোধের জন্য মেয়রকে বৈধ নোটিশ পাঠিয়েছেন।

নোটিশের সাত কার্য দিবসের মধ্যে টাকা পরিশোধের নির্দেশ দেয়া হয়েছে। না হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান আইনজীবি। এ নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে মেয়র আল মামুনের টাকা আত্মসাৎ নেওয়াকে কেন্দ্র করে। পুঠিয়া পৌরসভা এলাকার মেয়র মামুন বিপুল পরিমাণে টাকা কি কাজে ব্যায় করেছেন তা নিয়ে অনেকে উদ্বেগ জানিয়েছেন পুঠিয়া পৌরবাসী।

আইনজীবীর দেওয়া তথ্য অনুযায়ী আজমত হোসাইন বলেন, জনতা ব্যাংক পুঠিয়া শাখার ৫টি চেকের মাধ্যমে মনিরুজ্জামানের নিকট থেকে মেয়র মামুন ৩০ লাখ টাকা গ্রহন করেন। কিন্তু মেয়র আল মামুন টাকা ফেরত না দিয়ে আত্মসাত করতে বিভিন্ন রকম টালবাহনা করতে থাকেন। পরে পৌরবাসীর ভয়ে এক পর্যায় প্রাথমিকভাবে টাকা নেওয়ার কথা স্বীকার করেন এবং বিষয়টি সর্ব সাধারণের সামনে প্রমানিত হয়েছে। এর মধ্যে ৫ লাখ করে চারটি চেকে ২০ লাখ টাকা এবং একটি চেকে ১০ লাখ টাকা গ্রহন করেন।

ভুক্তভোগী মনিরুজ্জামান বলেন, মেয়র মামুন নির্মাণ শ্রমিক ও তেল পাম্বের উন্নয়নের জন্য আমার কাছে থেকে টাকাগুলো নেন। পরে টাকা ফেরত দেয়ার জন্য অনেকবার অনুরোধ করা হয়েছে মেয়র মামুনকে । কিন্তু টাকা না দিয়ে সেটি আত্মসাত করার চেষ্টা করছে তিনি। বিশেষ করে মেয়র নির্বাচিত হওয়ার পর টাকা দিতে নিজে অস্বীকার জানিয়েছে। তাই বাধ্য হয়ে লিগ্যাল নোটিশ পাঠিয়েছি। এতে কাজ না হলে মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুনের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তিনি ফোন ধরেন নি। তাই তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button