সংবাদ সারাদেশসারাদেশ

কক্সবাজারে কলেজ ছাত্রকে খুন আটক-১

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালীতে ছুরিকাঘাতে আসহাবুল জিহাদ নামে এক কলেজ ছাত্র খুন হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কোনাখালী ইউনিয়নের মরংঘোনা স্টেশনে এ ঘটনা ঘটে। এসময় সোহান নামের এক জনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা।

নিহত আসহাবুল জিহাদ পার্শ্ববর্তী পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মকসুদুল করিমের ছেলে ও কক্সবাজার সিটি কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন। আটককৃত সোহান কোনাখালীর কুতুবদিয়া পাড়া এলাকার দলিলুর রহমানের ছেলে।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ বলেন, কোনাখালীর একটি মোবাইল চোর সিন্ডিকেটের ৪-৫ জন সদস্য শুক্রবার সন্ধ্যার পর মরংঘোনা স্টেশনে জিহাদের সঙ্গে দেখা করেন। এ সময় তাদের মাঝে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে তারা জিহাদকে ছুরিকাঘাত করেন। খবর পেয়ে চকরিয়া ও পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত জিহাদকে উদ্ধার করে পেকুয়া উপজেলা সদর হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ সময় পালাতে গিয়ে সোহানকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

এ বিষয়ে চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে মোবাইল ফোন সংক্রান্ত বিষয় নিয়ে এই হত্যাকাণ্ড ঘটেছে। এই ঘটনায় জড়িত সোহান নামের এক জনকে স্থানীয় জনতারা আটক করে পুলিশে দিয়েছে। পরবর্তীতে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button