দূর্গাপুররাজশাহী সংবাদ

পৌর আ.লীগের কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার

মমিনঃ

রাজশাহীর দুর্গাপুর পৌরসভা আওয়ামীলীগের নির্বাচিত কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়েছে। সভাপতি হিসেবে আজহার আলী ও সাধারণ সম্পাদক হিসেবে শরীফুজ্জামান শরিফ দায়িত্বে পূর্ণ বহল রয়েছেন। উক্ত সিদ্ধান্তে আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বইছে। যুগান্তকারী সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন তারা।

গত ২৭ মার্চ রাজশাহী জেলা আওয়ামী লীগের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ০৯.০৩.২০২২ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলাধীন দুর্গাপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নির্বাচিত সভাপতি মোঃ আজাহার আলী এবং সাধারণ সম্পাদক মোঃ শরিফুজ্জামান শরিফ-এর সমন্বয়ে ঘোষিত কমিটি। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক, জননেতা এস.এম. কামাল হোসেন-এর নির্দেশে আদিষ্ট হয়ে। গত ১২.০৩.২০২২ খ্রিঃ তারিখের স্থগিতাদেশ প্রত্যাহার পূর্বক উক্ত কমিটির কার্যক্রম পুর্ণ-বহাল সহ পরিচালনার জন্য নির্দেশ প্রদান করা হলো।

এ সঙ্গে, আগামী ৩০দিনের মধ্যে অত্র পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ প্রস্তাবিত কমিটি অনুমোদনের জন্য দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের নিকট জমাদানের জন্য নির্দেশ দেওয়া হলো।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button