দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে মাদক ব্যবসায়ীর গাড়ির ধাক্কায় নারী আহত, ইয়াবা উদ্ধার

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুর মাদক ব্যবসায়ীর মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয়েছে এক বৃদ্ধা নারী। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার কিশোরপুর গ্রামে ঘটনাটি ঘটে। আহত ওই নারিকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, মাদক ব্যবসায়ী ওয়াসীম আলী (২৬) ও কিশোরপুর গ্রামের সাগর আলী (২৫) ইয়াবা নিয়ে দ্রুত গতি বেগে মোটরসাইকেল যোগে কিশোরপুর গ্রামের রাস্তা দিয়ে যাচ্ছিলো। পথে কিশোরপুর কবরস্থানের কাছে তারা গাড়িটি নিয়ন্ত্র হারিয়ে এক বৃদ্ধ নারীকে ধাক্কা দেয়। এতে ওই মাদক ব্যবসায়ী ও বৃদ্ধা নারীসহ তারা ছিটকে পড়ে যান।

পরে স্থানীয়রা মাদক ব্যবসায়ী ওয়াসীম আলীকে আটক করে এ সময় তার সহকর্মী সাগর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আটককৃত মাদক ব্যবসায়ী ওয়াসীমকে পুলিশের কাছে সোপর্দ করেন স্থানীয়রা। আহত বৃদ্ধা সামছুল নাহারকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করা হয়।

পরে ওয়াসীমের শরীর তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

দুর্গাপুর থানার এসআই মাসুদ রানা জানান, আমরা মাদক ব্যবসায়ী ওয়াসিম কে আটক করেছি। সে চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী, তার মোটরসাইকেলে মাদক বহনের সময় একজন মহিলা আহত হয়েছে।

দুর্গাপুর থানার ওসি খুরশিদা বানু কনা জানান, ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ওয়াসিমকে আটক করা হয়েছে, সে চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে আমরা জেনেছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button