রাজশাহীরাজশাহী সংবাদ

রাবির জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. প্রদীপ কুমার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জনসংযোগ দপ্তরের প্রশাসক হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে। আজ ১০ জানুয়ারি সোমবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আব্দুস সালাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এই বিষয়টি জানান।

সেখানে বলা হয়, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডেকে পরবর্তী জনসংযোগ প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হলো। আগামী ১১ জানুয়ারি থেকে এই আদেশ কার্যকর হবে।

প্রদীপ কুমার পাণ্ডে রাজশাহীর বাঘা উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮৯ সালে এসএসসি, ১৯৯১ সালে রাজশাহী কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরে ১৯৯৪ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে অনার্স ও ১৯৯৫ সালে একই বিভাগ থেকে মাস্টার্স সম্পন্ন করেন।

২০০০ সালের ১৬ জানুয়ারি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক হিসেবে অধ্যাপনা শুরু করেন। এর মধ্যে ২০১০ সালে ব্রিটিশ সরকারের বৃত্তি নিয়ে ইংল্যান্ডের শেফিল্ড বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি লাভ করেন।

এদিকে, জনসংযোগ প্রশাসক পদে দায়িত্বপালন করছিলেন ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আজিজুর রহমান। তার আবেদনের পরিপ্রেক্ষিতে ১০ জানুয়ারি থেকে জনসংযোগ দপ্তরের প্রশাসকের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে আদেশে উল্লেখ করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button