জয়পুরহাটসংবাদ সারাদেশ

ভাড়াটিয়ার হাতে বাড়িয়ালী হত্যা

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাট পৌর শহরের রূপনগর এলাকায় বাড়ির মালিকে হত্যার অভিযোগে এক ভাড়াটিয়াকে আটক করেছে পুলিশ। নিহত বাড়ির মালিকের নাম শেফালি বেওয়া।

মঙ্গলবার (১৬ মার্চ) সকালে রূপনগর এলাকা থেকে ওই ভাড়াটিয়াকে আটক করা হয়। আটক ঝর্ণা আক্তার নীলা কুমিল্লার মুরাদনগর উপজেলার পরমতলা গ্রামের মুনসুর খানের স্ত্রী।

স্থানীয়রা জানায়, দুই মেয়েকে বিয়ে দেয়ার পর নিজ বাড়িতে একা থাকতেন সোলায়মান আলীর স্ত্রী শেফালি বেওয়া। তার বাড়িতেই কয়েক বছর ধরে ভাড়ায় থাকেন নীলা। সম্প্রতি জর্ডানে যাওয়ার জন্য বাড়ির মালিক শেফালির কাছ থেকে টাকা চান তিনি। তবে শেফালি তাকে টাকা দেননি। ১৩ মার্চ একটি গরু বিক্রির বায়না হিসেবে ৩০ হাজার টাকা নেন বাড়িওয়ালি। ওইদিন রাতেই মারা যান শেফালি। স্ট্রোক করে মারা গেছেন বলে পরদিন পরিবারের সদস্যদের জানান ভাড়াটিয়া নীলা।দস্বাভাবিক মৃত্যু ভেবে ওইদিন শেফালিকে দাফন করা হয়। কিন্তু নীলার গতিবিধি ও আচরণ দেখে সন্দেহ হয় স্থানীয়দের। একপর্যায়ে সোমবার রাতে শেফালিকে হত্যার কথা স্বীকার করেন নীলা।তিনি জানান, জর্ডান যাওয়ার জন্য বাড়ির মালিক শেফালির কাছে ৩০ হাজার টাকা চান তিনি। কিন্তু তাকে টাকা দেয়া হয়নি। পরে বাধ্য হয়েই শিলপুতা দিয়ে শেফালির মাথায় ও মুখে আঘাত করলে ঘটনাস্থলেই নিহত হন।

জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান হাবিব বলেন, মঙ্গলবার সকালে স্থানীয়রা নীলাকে ধরে পুলিশে সোপর্দ করে। তার কাছ থেকে ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় হত্যা মামলা করেন নিহতের ভাই জালাল শেখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button