তানোররাজশাহীরাজশাহী সংবাদ

তানোরে পৃথক ঘটনায় দুই যুবকের লাশ উদ্ধার

তানোর প্রতিনিধিঃ

গত ২ দিনে রাজশাহীর তানোরে পৃথক ঘটনায় ২ যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। একজন আম গাছের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন এবং অপর যুবকের মৃত্যু হয়েছে বিদ্যুতের তার চুরি করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে।

তানোর থানায় পৃথক ২টি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং ময়নাতদন্ত শেষে ওই ২ যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এই বিষয়ে জানতে চাইলে, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, ৫ মে বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে তানোর পৌর এলাকার কালীগঞ্জ রায়তান বর্ষ গ্রামের বিদ্যুতের মেইন লাইনের তার চুরি করার সময় তানোর মুন্নাপাড়া গ্রামের আফজাল হোসেনের পুত্র মাহাফুজুর রহমান রাব্বী (২২) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

তিনি বলেন, গ্রামবাসী বিদ্যুতের তারে জড়ানো অবস্থায় তার লাশ জমির আইলে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে রাতেই মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে শুক্রবার বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

অপর দিকে গত বুধবার বিকেলে তানোর উপজেলার তাঁতিহাটি গ্রামের একটি আমগাছের ডালের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করা মান্দা উপজেলার কুসুম্বা গ্রামের আব্দুল মতিনের পুত্র কাউসার আলী (২৭) তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার বিকালে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে তানোর থানা পুলিশ।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৯ সালে বিবাহ বিচ্ছেদের পর থেকে কাউসার মানসিক রোগে ভুগছিলেন। গত ২ এপ্রিল সোমবার বেলা ১টার দিকে নিজ বাড়ি থেকে বেরিয়ে আর বাড়িতে ফিরে আসেনি। মৃতের পরিবার মান্দা থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

তানোর থানা পুলিশ লাশ উদ্ধারের পর পরিচয় শনাক্তের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক মৃতের ছবি পোষ্ট করে বিভিন্ন থানায় ম্যাসেজসহ ছবি পাঠানোর পর তার পরিচয় পাওয়া যায় বলে জানান পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button