সংবাদ সারাদেশসারাদেশ

সবজির গাড়িতে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক-২

সংবাদ চলমান ডেস্ক: ঢাকার মুন্সীগঞ্জে বিপুল পরিমান ফেনসিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আজ রবিবার ভোরের দিকে শিমুলিয়া ঘাট এলাকা থেকে সবজি বহন করা একটি পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। কৌশলে লুকানো ছিল ফেনসিডিল চালান। এ ঘটনায় আরমান হোসেন রতন(২৯) ও শিপন শেখ(১৯) নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোরে লৌহজংয়ে শিমুলিয়া ফেরি ঘাটে অভিযান পরিচালনা করা হয়। সেখানে ১নং ঘাট সংলগ্ন টোল প্লাজার কাছে অবস্থান করছিল হলুদ রংয়ের একটি পিকআপ ভ্যান। সেটিতে বেগুন বহন করা হচ্ছিল। পরে তল্লাশি করে পিকআপ ভ্যানের বডির সাথে লম্বা টিনের বাক্সে ফেনসিডিল পাওয়া যায়। সেখান থেকে উদ্ধার হয় ৮৯১ বোতল ফেনসিডিল।
সূত্র জানায়, গ্রেপ্তার করা আরমান হোসেন রতনের বাড়ি পাবনা জেলার রাজাপুরে। শিপন শেখের বাড়ি সিরাজগঞ্জের সদর থানার হাট পোড়াবাড়িতে।
তারা মূলত মাদক ব্যবসায়ী। যশোর থেকে তারা সবজির আড়ালে ফেনসিডিল চালান নিয়ে ঢাকায় যাচ্ছিল। দীর্ঘদিন ধরে তারা মুন্সীগঞ্জ,নারায়নগঞ্জ ও ঢাকার আশেপাশের এলাকায় ফেনসিডিলের চালান পৌছে দিচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। যশোরের সীমান্ত সংলগ্ন এলাকা থেকে তারা ফেনসিডিল সংগ্রহ করে বলে জানায়।

মাদক আটকের এ ঘটনায় লৌহজং থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন। এদিকে পৃথক অভিযানে লৌহজং মৌছামান্দ্রা এলাকা থেকে ৪৪ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়েছে সুমন ঢালী নামের যুবককে। তার বাড়ি গোয়ালি মান্দ্রা গ্রামে। বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর ভাগ্যকুল ক্যাম্প সদস্যরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button