সংবাদ সারাদেশ

সন্তান না হওয়ার কষ্টে গলায় ফাঁস দিল গৃহবধূ

সংবাদ চলমান ডেস্কঃ

বিয়ের তিন বছরেও সন্তান না হওয়ায় এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় শনিবার রাতে এ ঘটনা ঘটে।

শিশির আক্তার কলি নামের ওই নারীর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

কলির স্বামী হুমায়ুন কবির মিলটন গ্রামীণ ব্যাংকের দৌলতদিয়া ঘাট শাখার কর্মকর্তা। দুজনের গ্রামের বাড়িই ঝিনাইদহের শৈলকুপার কুলচারায়। দৌলতদিয়ায় বিআইডব্লিউটিসির ট্রাক বুকিং কাউন্টারসংলগ্ন এলাকায় ভাড়া বাসায় স্বামীর সঙ্গে থাকতেন কলি।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আবদুল্লাহ আল তায়াবী জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হচ্ছে। নিহতের স্বামী, পরিবার ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে মনে হয়েছে, বিয়ের তিন বছরেও সন্তান না হওয়ায় মানসিকভাবে কষ্টে ছিলেন ওই নারী। সেই কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

প্রতিবেশীরা জানান, ঘটনার দিন সন্ধ্যায় বাড়িতে কলি ছাড়া আর কেউ ছিলেন না। এ সময় আরেক ভাড়াটিয়া ঘরের চাবি নিতে তাকে অনেক ডাকাডাকির পর দরজা না খোলায় সন্দেহ হয়। পরে দরজা ভেঙে দেখা যায় কলি সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছেন। খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

গৃহবধূর স্বামী মিল্টন জানান, বিকেলে ব্যক্তিগত কাজে রাজবাড়ীতে গিয়েছিলাম। সেখান থেকে স্ত্রীকে বার বার ফোন দিলেও না ধরায় দ্রুত বাসায় চলে আসি। এসে দেখি সিলিং ফ্যানের সঙ্গে তার মরদেহ ঝুলছে।

ওসি আরো জানান, তবে তাকে হত্যা করা হয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় গৃহবধূর বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button